Thursday, April 11, 2024

গর্জনিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত এক যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

রামুর গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ির ঘোনার পাড়ায় পূর্ব শত্রুতার জেরে হামলার ঘটনায় এক যুবক প্রাণ হারিয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এসময় অনেকে গুরুতর আহত হয়।

শুক্রবার (১৫ মার্চ) আহতদের মধ্যে থিমছড়ির আবু তালেব নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।

এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে গর্জনিয়ার সিকদারপাড়ার নুরুল আবছার ও কচ্ছপিয়ার তিতারপাড়ার সোনা মিয়ার অবস্থা এখনো আশঙ্কাজনক। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার বিকেলে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান ও রামু থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্র বলছে- বৃহস্পতিবার রাতে বহু মামলার আসামি নূর হোসেনের ছেলে আবছারের নেতৃত্বে তার দলবল অবস্থান নিতে আরম্ভ করে। হঠাৎ ফাঁকা গুলির শব্দ শুনতে পায় স্থানীয়রা। তবে কি নিয়ে ঘটনার সূত্রপাত তা নিশ্চিত করছে না কেউ। ডাকাত আবছারের নেতৃত্বে হামলায় আবদুল আজিজ কালু, জাফর আলম, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন ও নুরুল বশরসহ অনেকে অংশ নেয়।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) দুলাল বড়ুয়া জানিয়েছেন- কি নিয়ে ঘটনা তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। হতাহতের ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে মুঠোফোনে গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবুল চৌধুরীর কাছে জানতে চাইলে বলেন- তিনি ঘটনাটি শুনেছেন। তাঁর পায়ে ব্যাথা এ জন্য তিনি বের হননি। কেন ঘটনা তা তিনি জানেন। তবে মিডিয়ায় বলতে গেলে আরও খোঁজখবর নিতে হবে বলে যোগ করেন চেয়ারম্যান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page