Thursday, May 23, 2024

মারা গেছেন রামুর বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ উল্লাহ

নিজস্ব প্রতিবেদক :

রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগ নেতা ধেচুয়াপালং গ্রামের মৃত আব্দুর রশিদের (পুত্র) ছৈয়দ উল্লাহ (প্রকাশ) ছৈয়দ উল্লাহ ডিলার১৪ই মার্চ বৃহস্পতিবার রাত ৮-৪০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। ৬ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

শুক্রবার বেলা ১২ টার দিকে উপজেলা এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ উল্লাহর কফিনে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শনে (গার্ড অব অনার) প্রদান করা হবে। পরে দুপুর ২ ঘটিকায় খুনিয়াপালং ইউনিয়নের ধেচুয়াপালং কেন্দ্রীয় জামে মসজিদের মাঠে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ উল্লাহর কন্যা জালিয়াপালং ইউনিয়ন পরিষদের মহিলা এমইউপি সদস্যা মর্জিনা বেগম।

তিনি আরো জানান, তার বাবা এক সপ্তাহধরে সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন, সেখানে অবস্থার অবনতি হলে ৩দিন আগে আইসিইউতে রাখা হয়। অবস্থার উন্নতি না হলে আজ সন্ধ্যায় বাড়ি নিয়ে আসি। পরে রাত ৮: ৪০ মিনিটে বাবা মৃত্যু বরণ করেন। এদিকে, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে।

বীর মুক্তিযোদ্ধা ছৈয়দ উল্লাহর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন রামু মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার চেয়ারম্যান নুরুল হক সাবেক ডেপুটি কমান্ডার রণধীর বড়ুয়া বীর মুক্তিযোদ্ধা রশিদ আহমদ বিএ, জাফর আলম চৌধুরী, মাইমুনুর রশিদ, ফরিদ আহমদ, আবুল কালাম আজাদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রামু উপজেলা শাখার সভাপতি আনছারুল হক ভূট্টো,সহ-সভাপতি মাসুদ রানা, আনোয়ার কামাল বাদল, সাধারণ সম্পাদক সাংবাদিক খালেদ হোসেন টাপুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page