Monday, May 20, 2024

ধর্ষণ মামলার আসামি ও দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার টেকনাফের কোয়েনছরিপাড়া এলাকা থেকে ছয় বছরের শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী এবং রামুর জোয়ারিয়ানালায় পৃথক আরেকটি অভিযানে ৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার (১৪ মার্চ) র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলেন, শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামি টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার বাসিন্দা আব্দুর রশিদের ছেলে মো.ফারুক। চন্দনাইশ উপজেলার দোহাজারি এলাকার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী সেনোয়ার বেগম, কক্সবাজার পৌরসভার ফিশারি ঘাট এলাকার নেজাম উদ্দিনের স্ত্রী রোকসানা।

র‍্যাবের দাবি, গত ১৩ মার্চ আনুমানিক সাড়ে ৩টার সময় র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-১ (টেকনাফ ক্যাম্প) এর আভিযানিক দল টেকনাফের কোয়েনছরিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ছয় বছরের শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী ফারুক’কে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও গত ১২ মার্চ ভোর সাড়ে ৫টার সময় কক্সবাজার জেলার রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নূরপাড়া এলাকাস্থ বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রের পূর্ব পাশে চট্টগ্রাম-কক্সবাজারগামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক বিরোধী পৃথক আরেকটি অভিযান পরিচালনা করে সেনোয়ারা বেগমের কাছ থেকে ৪ কেজি এবং রোকসানার কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে রামু থানায় এবং ধর্ষণ মামলার আসামী ফারুককে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ২৫ নভেম্বর কক্সবাজারের টেকনাফ উপজেলার রশিদা বেগম এর ৬ বছর বয়সী মেয়ে ধর্ষণের শিকার হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page