Tuesday, April 16, 2024

নির্বাচন করে আমার নামও ট্রাক হয়ে গেছে : মাহি

টিটিএন বিনোদন ডেস্ক :

গেল জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে লড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নির্বাচনে পরাজয়ের পর বর্তমানে অভিনয়, ক্যারিয়ার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। 

এরই মধ্যে সম্প্রতি ভালুকায় একটি সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মাহি। যেখানে মঞ্চে উঠে দর্শকদের সঙ্গে কথা বলেন তিনি। পারফর্ম করার আগে উপস্থিত সবাইকে এই অভিনেত্রী প্রশ্ন করেন, আপনারা সবাই কি আমাকে চেনেন? কি নাম আমার?

জবাবে দর্শকসারি থেকে কেউ কেউ মাহিয়া মাহি বলে চিৎকার করেন আবার কেউ বা ট্রাক ট্রাক বলে চিৎকার করতে থাকেন। যেটা শুনে মজার ছলে মাহি বলে ফেলেন, ‘ট্রাকের নির্বাচন করতে করতে নিজের নাম ভুলে গেছি। এখন আমার নামও ট্রাক হয়ে গেছে। আজকে এই সংবর্ধনা অনুষ্ঠানে এসেছি শুধুমাত্র ট্রাক মার্কার জন্য।’

এরপর ভালুকার নারীদের প্রশংসা করতে শোনা যায় মাহিকে। তিনি বলেন, ‘আমি কোনো অনুষ্ঠানে গিয়ে এত মা-বোনকে একসঙ্গে দেখিনি। ভালুকার মা-বোনেরা অনেক সংস্কৃতি পছন্দ করে বলেই মনে হচ্ছে।’

উল্লেখ্য, গত মাসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন মাহি। এরপর থেকে সন্তান ফারিশ সরকারকে নিয়ে আলাদা থাকছেন তিনি। শিগগিরিই পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page