Wednesday, May 22, 2024

কক্সবাজারের সাংস্কৃতিক কেন্দ্র এলাকায় ৬ ছিনতাইকারি আটক

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার পৌরসভার সুগন্ধা সাংস্কৃতিক কেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় তৈরি ছোরাসহ ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

সোমবার (১১ মার্চ) র‍্যাব-১৫ এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

র‍্যাবের দাবি, গত রবিবার (১০ মার্চ) কক্সবাজার জেলার সদর থানাধীন পৌরসভার ১২নং ওয়ার্ডস্থ কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র হতে কক্স টুডে হোটেলগামী পাকা রাস্তার পশ্চিম পাশে ঝুপড়ি ঘরের সামনে গাছের আড়ালে উঠতি বয়সী বেশ কয়েকজন তরুণ পর্যটকদের কাছ থেকে অর্থ-কড়ি, মোবাইল ও অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনতাইয়ের প্রস্তুতির খবর শোনে রাত আড়াইটায় অভিযান পরিচালনা করে। এ সময় ৬ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে ব্যবহৃত ২টি কিরিচ, ২টি টিপ ছোরা, ১টি ছোরা, ১টি টর্চ লাইট এবং নগদ ৯ হাজার ৯শ’ টাকা। এছাড়া ৩টি এন্ড্রয়েড মোবাইল ও ২টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন লাইট হাউজ পাড়ার-মোঃ বজল আহাম্মদের ছেলে মোঃ শাহেদ (২০, সৈকত পাড়ার মো আইয়ুবের ছেলে মোঃ আরিফ (২০), লাইট হাউজ পাড়ার নুরুল ইসলামের ছেলে আদনান শাকিল (১৯), সৈকত পাড়ার মো.নাসির উদ্দিনের ছেলে সাইমন নাহিদ নুর জীবন (২০), লাইট হাউজপাড়ার সৈয়দ আলমের ছেলে মোঃ কাইসার প্রকাশ কাওসার (১৯), পিএমালী মোহসিনিয়া পাড়ার আমির হোসেনের ছেকে মোঃ সাগর (২০) বর্তমানে লাইট হাউজ পাড়ার বাসিন্দা।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার জেলার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page