Sunday, April 14, 2024

৯ দিনের রাষ্ট্রীয় সফর শেষে আজ কক্সবাজার আসছেন হুইপ কমল

সংবাদ বিজ্ঞপ্তি :

৯ দিনের রাষ্ট্রীয় সফর শেষে সোমবার (১১ মার্চ) নিজ নির্বাচনী এলাকা কক্সবাজার আসছেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি।

তিনি ১ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত আইভরিকোস্টে অনুষ্ঠিত ৫০তম পিইউআইসি সম্মেলনের ১৮ তম অধিবেশনে বাংলাদেশ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন।
৭ মার্চ থেকে ৯ মার্চ পর্যন্ত বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি সংযুক্ত আরব আমিরাতে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। ৯ দিনের সফল রাষ্ট্রীয় সফর শেষ করে গতকাল তিনি দেশে আসেন।
হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি সোমবার সকাল ৯ টায় কক্সবাজার পৌঁছে বিকাল সাড়ে ৩ টায় খুনিয়াপালং এর ধেচুয়াপালং মাঠে পালং কনভেনশন হল আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

মঙ্গলবার (১২ মার্চ) ঈদগাঁও উপজেলার ইসলামাবাদের হরিপুর ধর্মসভা ও মহোৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। বুধবার ১৩ মার্চ ও বৃহস্পতিবার ১৪ মার্চ নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজ পরিদর্শন করবেন।

শুক্রবার (১৫ মার্চ) রামু কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।
শনিবার ১৬ মার্চ স্থানীয় ভাবে গৃহীত বিভিন্ন কর্মসূচিতে যোগদান করবেন এবং ১৭ মার্চ রবিবার দুপুর পৌনে ১টায় হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page