Thursday, May 23, 2024

রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ অভিযানে অস্ত্র গুলিসহ গ্রেফতার ৫

শাহেদ হোছাইন মুবিন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে দুটি ওয়ান শুটারগান ও গুলিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার (১০ মার্চ) রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত তিনঘণ্টা অভিযান পরিচালনা করে দুটি ক্যাম্প থেকে পাঁচ রোহিঙ্গাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বর্ধিত ক্যাম্প-৪ এর আবুল বাছেরের ছেলে মোহাম্মদ সালাম,বি-১ ব্লকের আমির হোসেনের ছেলে জিয়াউর রহমান, ক্যাম্প-৮ ওয়েস্ট আই-১৩ ব্লকের মোহাম্মদ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ প্রকাশ মাস্টার হাশিম,এ-২৯ ব্লকের জাফর উল্লাহর ছেলে রহিম উল্লাহ ও ক্যাম্প-৪ এর এ-১১ ব্লকের মৃত মো. রশিদের ছেলে আতাউল্লাহ.

অভিযানের সত্যতা নিশ্চিত করেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. ইকবাল।

এক বিজ্ঞপ্তিতে তিনি জানান, খবর পেয়ে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭ এলাকায় বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে ২টি ওয়ান শুটারগান, এক রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২ রাউন্ড তাজা গুলিসহ ২ জন আসামী এবং ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেফতার করা হয়। ১৪ এপিবিএন, জেলা পুলিশ, বিজিবি, র‍্যাব, আনসারসহ শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য বিশেষ যৌথ অভিযানে অংশ নেয়।

অতিরিক্ত ডিআইজি মো. ইকবাল আরও জানায়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলমান৷ ক্যাম্পে অস্থিরতা তৈরির পরিকল্পনা করছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে পরবর্তী তথ্য জানানো যাবে বলে জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page