Thursday, May 23, 2024

ঈদগাঁওতে বাসের ধাক্কায় প্রাণ গেল লবণ চাষীর

শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ঢালার দোয়ার নামক স্থানে যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ গেল নুর আহমদ (৪০) নামের এক লবণ চাষীর। নিহত নুর আহমদ শুক্রবার সন্ধ্যায় আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় একদিন পর তার মৃত্যু হয়।,

নিহত নুর মোহাম্মদ ইসলামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর নাপিত খালী কৈলাশের ঘোনা এলাকার গোলাম সোবাহানের ছেলে।

শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি একটি টমটম ( অটোবাইক) কে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।এতে টমটমে থাকা নুর মোহাম্মদ গুরুতর আহত হন।

নিহতের স্বজনরা জানান, নুর মোহাম্মদ ঘটনার দিন নতুন অফিস বাজার থেকে ইজিবাইক (টমটম) যোগে ঈদগাঁও যাওয়ার পথে ঢালার দোয়ার নামক স্থানে পৌঁছলে ইজিবাইক(টমটম) গাড়িটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় যাত্রীবাহী একটি বাস। ওই সময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ঈদগাঁওয়ের বেসরকারি একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় ৯ মার্চ ( শনিবার) রাত ১০ টার দিকে মৃত্যু হয় তার। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আলম।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page