Tuesday, April 16, 2024

চকরিয়ায় উপ-নির্বাচনে জয়ী যারা

সাইফুল ইসলাম সাইফ, চকরিয়া

চকরিয়ায় উপ-নির্বাচনে মেম্বার পদে বদরখালীর ৪নম্বর ওয়ার্ডে এছাম উদ্দীন বাহাদুর, কৈয়ারবিলের ৪নম্বর ওয়ার্ডে মোজাম্মেল হক এবং চিরিংগা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ ইসমাইল বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এসব ইউনিয়নের ওয়ার্ডগুলোতে ভোট গ্রহণ চলে। সন্ধ্যায় ভোট গণনা শেষে নিজ নিজ ওয়ার্ডের দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

বদরখালীতে মেম্বার পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এতে ভোটার সংখ্যা রয়েছে ২ হাজার ৫শ’ ৩১ ভোট। কৈয়ারবিলে চারজন প্রার্থী ভোটার সংখ্যা রয়েছে ৯৫৭ ভোট। এই দুই ইউনিয়নে ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং তিন কেন্দ্রে পুলিশের তিনজন পুলিশ পরিদর্শক সহ মোবাইল টিম স্ট্রাইকিং ফোর্স আনসার সদস্যরা দায়িত্ব পালন করেছেন। এছাড়াও সার্বক্ষণিক নির্বাচন পর্যবেক্ষণে ছিল চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফখরুল ইসলাম। উল্লেখ্য, তিন জন মেম্বারের মৃত্যুতে এসব ওয়ার্ডের মেম্বার পদ শুন্য হওয়ায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

এদিকে নির্বাচিত হয়ে তিন এমইউপি সদস্যরা ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং এলাকায় উন্নয়ন ও ন্যায়বিচার প্রতিষ্ঠিত করবেন বলে প্রতিশ্রুতি দেন

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page