Saturday, April 13, 2024

হ্নীলা চ্যাম্পিয়ন্স কাপ সমাপ্ত: চ্যাম্পিয়ন থাইংখালী একাডেমি

ফরহাদ মাহমুদ, টেকনাফ

হ্নীলা চ্যাম্পিয়ন্স কাপ-২০২৪ ফুটবল টুর্ণামেন্টের ১ম আসরে খারাংখালী ক্রীড়া পরিষদকে ১-০ গোলে হারিয়ে প্রথম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ট্রফি ঘরে তুলেছে উখিয়া উপজেলার থাইংখালী ফুটবল একাডেমি।

শুক্রবার (৮ মার্চ) বিকাল সাড়ে ৪টায় টেকনাফ উপজেলার হ্নীলা উচ্চ বিদ্যালয় ফুটবল খেলার মাঠে হ্নীলা চ্যাম্পিয়ন্স কাপ-২০২৪ ফুটবল টুর্ণামেন্টের ১ম আসরে ফাইনাল খেলায় প্রধান রেফারি আবুল কাশেম কুতুবীর বাঁশির মধ্য দিয়ে খারাংখালী ক্রীড়া পরিষদ বনাম থাইংখালী ফুটবল একাডেমির খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে উভয় দলের খেলোয়াড়েরা ছন্দে ছন্দে আক্রমণ আর পাল্টা আক্রমণে মাঠে উপস্থিত দর্শকদের নজর কাড়তে সক্ষম হলেও কোন দলই প্রথমার্ধে গোলের দেখা পায়নি।

মধ্যবিরতির পর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হলে আবারো ছন্দময় ফুটবল উম্মাদনায় উপস্থিত দর্শকেরা উত্তেজিত হয়ে ওঠে। আক্রমণ আর পাল্টা আক্রমণ যেন কোন দলের ভাগ্যে কি ঘটতে যাচ্ছে মন্তব্য করাই যাচ্ছে না। খেলা শেষ হওয়ার ৫মিনিট পূর্বে থাইংখালী ফুটবল একাডেমির অতিথি খেলোয়াড় মোহাম্মদ সায়েম (১১) চমৎকার গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। এরপর প্রতিপক্ষের খেলোয়াড় এবং দর্শকদের মধ্যে আরো আক্রমণ এবং টান টান উত্তেজনা দেখা দিলেও দুভার্গ্যক্রমে সময় শেষ হওয়ায় গোল পরিশোধ করতে পারেনি। ফলে থাইংখালী ফুটবল একাডেমী এই টুর্ণামেন্টের প্রথম আসরের ১ম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় প্রধান রেফারি ছিলেন জেলা রেফারীজ এসোসিয়েশনের সদস্য আবুল কাশেম কুতুবী, সহকারী রেফারি ছিলেন সুমন দে, আব্দুল শুক্কুর এবং ৪র্থ রেফারি ছিলেন কায়সার রশিদ লালু। খেলায় ধারা ভাষ্যকার ছিলেন রিদুওয়ানুল ইসলাম রিমন, কামরুল ইসলাম রাজু ও মোহাম্মদ রফিক।

খেলা শেষে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির যুগ্নআহবায়ক মোঃ রফিকুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে এবং সদস্য সচিব মুহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, হ্নীলা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও ক্রীড়াপ্রেমী মাহবুব মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ সভাপতি ফরহাদুজ্জামান, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির যুগ্নআহবায়ক জামাল সরওয়ার, সমন্বয়ক তারেক মাহমুদ রনি ও আনোয়ার হোসেন নয়ন। এছাড়া স্থানীয় ক্রীড়ামোদী, সাবেক খেলোয়াড় ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page