Saturday, April 13, 2024

একটি ভাষণ পুরো জাতির ভাগ্য বদলে দিয়ে দেশকে স্বনির্ভর করেছে- ডা.দীপু মনি

সানজীদুল আলম সজীব:

কক্সবাজারে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ মন্ত্রী ডা.দীপু মনি।

বৃহস্পতিবার (৭মার্চ) সকালে শহরের লালদীঘির পাড়স্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সমাজকল্যাণ মন্ত্রণালয়, জেলা আওয়ামী লীগ ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের পক্ষে আলাদাভাবে ফুলেল শ্রদ্ধা জানান তিনি।

পরে কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা.দীপু মনি।

এসময় রেসকোর্স ময়দানে বঙ্গবন্ধুর সেই কালজয়ী ভাষণকে নিজেদের অনুপ্রেরণার মূলমন্ত্র উল্লেখ করে মন্ত্রী বলেন, একটি ভাষণ পুরো জাতির ভাগ্য বদলে দিয়ে একটি স্বনির্ভর দেশ দিয়েছে। আর পিতা মুজিবের স্বপ্নের সেই দেশকে উন্নয়নের রোল মডেল বানিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় জেলা আওয়ামী লীগ, কক্সবাজার পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে অরুণোদয় স্কুলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কক্সবাজার জেলা প্রশাসক সহ অফিস আদালত , রাজনীতিক ও সামাজিক বিভিন্ন সংগঠন ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page