Sunday, May 26, 2024

ক্রীড়া সংগঠন সুপ্রভাত কক্সবাজার আয়োজিত প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট সিজন ৩ সম্পন্ন

টিটিএন ডেস্ক:

কক্সবাজারের অন্যতম প্রগতিশীল ক্রীড়া ও সামাজিক সংগঠন সুপ্রভাত কক্সবাজারের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাতটায় পর্যটন শৈবাল মাঠে তৃতীয় সিজনের এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ আয়োজন করে ক্রীড়া সংগঠনটি।

সকালে জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে এই ম্যাচের আনুষ্ঠানিকতা শুরু হয়। টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় টিম সুপ্রভাত বায়ান্ন। ব্যাটিং এর আমন্ত্রণ পেয়ে টিম সুপ্রভাত একাত্তর ১০ উইকেট হারিয়ে ১২১ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায়। দলের পক্ষে সর্বোচ্চ স্কোর করেন অলরাউন্ডার সুদীপ্ত ধর। জবাবে ব্যাট করতে নেমে একাত্তরের বোলারদের বুদ্ধিদীপ্ত বোলিং এ সুপ্রভাত বায়ান্ন ১০৮ রান করে। ফলে ১৩ রানের জয় নিয়ে শিরোপা ঘরে তোলে টিম সুপ্রভাত একাত্তর। সর্বোচ্চ রান করে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন সুদীপ্ত ধর।

হাড্ডাহাড্ডি লড়াইয়ে ফাইনাল ম্যাচে জয়লাভ করে ট্রফি নিয়ে উচ্ছ্বাসে ফেটে পড়ে টিম সুপ্রভাত একাত্তর এর খেলোয়াড়েরা। ম্যাচ শেষে জয়ী অধিনায়ক জালাল উদ্দিন ইমন তার অনুভূতি প্রকাশ করে বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টার ফলেই এই বিজয় তার দলের। বিজিত দলের অধিনায়ক সঞ্জয় বিশ্বাস এই আয়োজনের প্রশংসা করেন এবং পরেরবার আরো উদ্যমের সাথে অংশ নেয়ার প্রত্যয় জানান। সুপ্রভাত কক্সবাজার এর উপদেষ্টা মন্ডলীর সদস্য সুভাষ কান্তি দাশ জানান, এই সংগঠনটির মূল উদ্দেশ্য কক্সবাজারের তরুন ও যুবকদের খেলাধুলা ও মানসিক বিকাশে সহায়তা করা।

সমন্বয়ক সায়ন্তন ভট্টাচার্য জানান, ৮-১০ জন সদস্য নিয়ে শুরু করা এই সংগঠনটি চায় কক্সবাজারের আনাচে কানাচে দেশাত্ববোধে উদ্বুদ্ধ একটি তরুন প্রজন্ম গড়ে তুলতে।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ছাড়াও এসময় স্বর্গীয়া সবিতা কর্মকার ফাউন্ডেশন ও সেইন্টমার্টিন পরিবহনের পক্ষ থেকে খেলোয়াড়দের হাতে বিভিন্ন বর্ষসেরা পদক তুলে দেয়া হয়। এসময় অতিথি দল স্বপ্নের সিঁড়ির সভাপতি রাজীব দেবদাশ, সিনিয়র সদস্য আসিফ সাইফুল আবীর, সুপ্রভাত কক্সবাজারের পরিচালনা কমিটির প্রধান রাজীব কর্মকার,সিনিয়র সদস্য ও শৃঙ্খলা কমিটির প্রধান তারেকুল ইসলাম,রাজীব দাশ,প্রবাল পাল,অসীম কান্তি দে,অতনু দাশ সহ সুপ্রভাত কক্সবাজার পরিবারের এক ঝাঁক খেলোয়াড় উপস্থিত ছিলেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page