Saturday, April 20, 2024

নৈতিক মূল্যবোধ সম্পন্ন প্রজন্ম বিনির্মানে ধর্মীয় শিক্ষার বিকল্প নেই-জেলা পরিষদ চেয়ারম্যান মার্শাল

নিজস্ব প্রতিবেদক:

নতুন প্রজন্মকে নৈতিক মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তুলতে ধর্মীয় শিক্ষার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল।

তিনি রবিবার কক্সবাজার পৌরসভার ৭ নং ওয়ার্ড এলাকার হযরত মায়মুনা (রাঃ) মাদ্রাসা ও আবদুল্লাহ-নাহার হেফজ ও এতিমখানার বার্ষিক ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

এসময় তিনি কক্সবাজারের প্রত্যন্ত অঞ্চলে সবধরনের শিক্ষা প্রতিষ্ঠান ও সব ধর্মীয় প্রতিষ্ঠানে শিক্ষার প্রসারে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

হযরত মায়মুনা (রাঃ) মাদ্রাসা ও আবদুল্লাহ-নাহার হেফজ ও এতিমখানার সভাপতি এড. আবু সিদ্দিক ওসমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন একেএম মোজাম্মেল হক মেমোরিয়াল স্কুলের অধ্যক্ষ মমতাজুল হক, পৌর কাউন্সিলর জাহেদা আক্তার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভাপতির বক্তব্য এড. আবু সিদ্দিক ওসমানী হযরত মায়মুনা (রাঃ) মাদ্রাসা ও আবদুল্লাহ-নাহার হেফজ ও এতিমখানাকে গড়ে তুলার জন্য শুরু থেকে পাশে থাকার জন্য জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। পাশাপাশি ওসমানী হযরত মায়মুনা (রাঃ) মাদ্রাসা ও আবদুল্লাহ-নাহার হেফজ ও এতিমখানার সার্বিক উন্নয়নে সবাইকে পাশে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে হযরত মায়মুনা (রাঃ) মাদ্রাসা ও আবদুল্লাহ-নাহার হেফজ ও এতিমখানার জমিদাতা সদস্য জেলা প্রশাসক কার্যলয়ের কর্মকর্তা হাবিব উল্লাহকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় ।

পরে বার্ষিক ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে মাহমুদুল হক ওসমানী মেধা বৃত্তি প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান।

এসময় ২০২২-২৩ অর্থবছরে কক্সবাজার থেকে নির্বাচিত সেরা করদাতা ইন্জি. মোতাহেরুল হক চৌধুরীকে সম্মাননা প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page