Friday, April 19, 2024

সোনাদিয়ায় লবণ মাঠ দখলে সংঘর্ষ, নিহত সাদ্দাম নামের আরেক যুবক

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালীর সোনাদিয়ায় লবণ মাঠ দখলের ঘটনায় সাদ্দাম হোসেন নামক আরো এক ব্যক্তি নিহত হয়েছে। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃৃত্যু হয়। এর আগে শনিবার (২মার্চ) সকালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে সাইফুল ইসলাম (২৭) নামের এক যুবক নিহত হয়। আহত হয় আরো ৮/১০ জন।

আহতদের উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল, পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। এতে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার (৩ মার্চ) ভোর ৬ টায় সাদ্দাম হোসেন (৩০) নামের এই যুবকের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছে নিহতের স্বজন। নিহত সাদ্দাম হোসেন সোনাদিয়া এলাকার আনু মিয়ার পুত্র। এই ঘটনায় এখন পর্যন্ত দুজন নিহত এবং আহত অনেকের অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা জানায়, কুতুবজোম ইউনিয়নের সোনাদিয়া পশ্চিমপাড়া এলাকায় লবণ মাঠের মালিকানা নিয়ে স্থানীয় শাহ আলম ও জাহাঙ্গীরের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে শনিবার সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় নিহত সাইফুলের লাশের ময়নাতদন্ত শেষে শনিবার রাতে বড় মহেশখালী মুন্সিরডেইল এলাকায় জানাযা পরবর্তী তাকে দাফন করা হয়। অন্যদিকে অপর নিহত সাদ্দাম হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রয়েছে বলে জানা যায়।

মহেশখালী থানা সূত্র জানায়, ঘটনার সাথে জড়িত কয়েকজনকে আটক করেছে পুলিশ। তারা ঘটনার সাথে জড়িত কি না সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। ওই এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page