Tuesday, April 16, 2024

পাঁচে পৌঁছার অনুষ্ঠানে টিটিএন

 

নিজস্ব প্রতিবেদক :

সন্ধ্যার নিরেট আলোর শহর। কোবা টাওয়ারের লিফ্টের ৫ এর বাটন টিপে অতঃপর দুয়ার খুলে পাঁচের উচ্ছ্বাস। টিটিএন পাচেঁ পৌঁছেছে তাই ছোট্ট আয়োজন। তবুও কানে কানে খবর পৌঁছায় শহরের অনেক শুভানুধ্যায়ীর কাছে। তারাও সমবেত হয়। অতঃপর কথামালা আর টিটিএনের ৬ সহকর্মীকে পুরস্কৃত করা এবং সবশেষ কেক কেটে উদযাপন করা হয় পাঁচে পৌঁছার আনুষ্ঠানিকতা।

এর আগে কক্সবাজার সাংবাদিক সংসদের সভাপতি আজিজ রাসেল, সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপম। সত্যেন সেন শিল্পী গোষ্ঠীর সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মনির মোবারক, সামাজিক সংগঠন ইয়াসিদের নির্বাহী কায়সার হামিদ, পৌর আওয়ামীলীগ নেতা সোহেল রানা, ইঞ্জিনিয়ার অন্তিক চক্রবর্তী, ব্যাংক কর্মকর্তা আলমগীর, বদর মেকাম স্পোর্টিং ক্লাবের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ রুমেল, কমবার সাধারণ সম্পাদক আপন দে, সম্রাট চৌধুরী, ম্যাক সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, বেটার টুগেদারের রুহান আল ফারুকসহ অসংখ্য মানুষ ফুলেল শুভেচ্ছা জানান।

জবাবে টিটিএন এডিটর ইন চীফ জাহেদ সরওয়ার সোহেল বলেন, ‘নিতান্ত সাদামাটা ও ছোট্ট পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত নেয় সহকর্মীরা। তবুও অনেক শুভাকাঙ্ক্ষী এসে কৃতার্থ করেছেন।’

টিটিএনের বার্তা প্রধান তৌফিক লিপু বলেন, ‘নানান সীমাবদ্ধতা সত্বেও টিটিএন ৫ বছরে পদার্পন করলো, এ পথচলায় দর্শক, পাঠক আমাদের সাহস ও অনুপ্রেরণা।’ টিটিএনের মুখ্য বার্তা সম্পাদক সৌরভ দেব বলেন,৷ ‘সাংবাদিকতাকে তার লক্ষ্যবস্তুতে পৌঁছানোর কর্মপ্রয়াস মুল লক্ষ্য হবে টিটিএনের।’

এসময় স্মৃতিচারণ করতে গিয়ে আবেঘগন বক্তব্য রাখেন টিটিএনের প্রধান প্রতিবেদক হিসেবে কিছুদিন আগে পর্যন্ত দায়িত্ব পালনকারী আজিম নিহাদ। তার বক্তব্যে টিটিএনের দুঃসময়ের কষ্টার্জিত অর্জন গুলোর কথা উল্লেখ করা হয়। এসময় টিটিএনের ৬ সহকর্মীকে পুরস্কৃত করা হয়। তারা হলেন,শামীমুল ইসলাম ফয়সাল,কাব্য সৌরভ,আবুল কাসেম, সাইফুল ইসলাম সাইফ, অরুপ নোমন ও লোকমান হাকিম।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page