Wednesday, April 17, 2024

টিটিএনের সংবাদে ইসফাতের বিকেএসপি যাত্রা নিশ্চিত করলেন জেলা প্রশাসক

সাইফুল আফ্রিদি

দুই দিন পূর্বেও ছেলের টাকা যোগাড় করতে কার কাছে না কার কাছে ছুটে যাবেন ভাবতে থাকা নুরুল হুদার আজ কিছুটা হাসিমুখ। ছেলের ভর্তির ৭ হাজার ৫শ’ টাকা কোনভাবে যোগাড় করে ভর্তি নিশ্চিত করতে পারলেও এ দুই দিন আনুষঙ্গিক খরচের চিন্তার ভাঁজ পড়েছিলো তার কপালে। তবে সে চিন্তা কেটে গেছে বাবা নুরুল হুদার। “বিকেএসপিতে ভর্তি নিশ্চিত তবে যাত্রা অনিশ্চিত মহেশখালীর ইসফাতের ” শিরোনামে টিটিএনে প্রচারিত সংবাদটি নজরে পড়েছে কক্সবাজার জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরানের।

ইসফাতের স্বপ্নসিঁড়ি বিকেএসপিতে পা রাখতে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন জেলা প্রশাসক । ইসফাতের স্বপ্নপূরণে বিকেএসপি যাত্রায় আনুষঙ্গিক খরচ মেটাতে ২৫ হাজার টাকার অর্থ সহযোগিতা প্রদান করেছেন কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।

এর আগে গত সোমবার সংবাদটি জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হলে তিনি নিজ উদ্যোগে নুর ইসফাতের খোঁজ খবর নেন। পরে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) নুর ইসফাত ও তার বাবাকে জেলা প্রশাসক কার্যালয়ে ডেকে নিয়ে তাদের হাতে একটি চেক তুলে দেন।

এসময় জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান, তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। ভালো খেলোয়াড় হয়ে যেন কক্সবাজারসহ সারা বাংলাদেশে কৃতিত্বের স্বাক্ষর রাখেন সেই কামনা ব্যক্ত করেন।

ইসফাত নুর ঢাকা সাভার বিকেএসপিতে চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ হয়েছেন। বিকেএসপির তালিকায় চূড়ান্ত বাছাই পর্বে ৩১ জনের মধ্যে চতুর্থ হয়েছে সে। আগামী ৩রা মার্চ বিকেএসপিতে যোগদানের শেষ সময় তার। মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র নুর ইসফাত। তার বাবা নুরুল হুদা ছেলের খরচ যোগাড় করতে পেরে অত্যন্ত খুশি। তার ছেলের পাশে দাঁড়ানোয় তিনি জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরানের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও নিঃস্বার্থ মানবিক এ প্রতিবেদনের জন্য টিটিএন-কে ধন্যবাদ জানান ইসফাতের বাবা নুরুল হুদা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page