Sunday, April 14, 2024

১০ ঘন্টার ম‌ধ্যে অ‌ভিযুক্ত হত‌্যাকারী‌ গ্রেফতার

নিজস্ব প্রতি‌বেদক

কক্সবাজারের উখিয়ায় আলোচিত সুপা‌রি ব‌্যবসায়ী সৈয়দ করিম হত্যাকান্ডে অ‌ভিযুক্ত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেপ্তার ক‌রে‌ছে র‌্যাব-১৫ এর সদস‌্যরা। মঙ্গলবার রাত পো‌নে ৯টার দি‌কে কক্সবাজারের রামু থানার খুনিয়াপালং ইউনিয়নের পেঁচারদ্বীপের পাহাড়ী ঢাল থেকে তা‌কে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, হত‌্যাকা‌ন্ডের পর পালানোর উদ্দেশ্যে সিএন‌জিতে ক‌রে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ রোড হয়ে কক্সবাজার শহরের দিকে যাওয়ার সময় তা‌কে গ্রেপ্তার করা হয়। বুধবার এক বিজ্ঞ‌প্তি‌তে এসব তথ‌্য জানায় র‌্যাব।

হত‌্যাকান্ড সম্প‌র্কে র‌্যাব আরো জা‌নি‌য়ে‌ছে, নিহত সৈয়দ করিমের সাথে তার স্ত্রীর দীর্ঘদিন যাবত পরকীয়া সম্পর্কের সন্দেহ এবং পারিবারিকভাবে পূর্ব শত্রুতার জে‌রে সালামত তা‌কে ছু‌রিকাঘাত ক‌রে। গুরুতর আহত অবস্থায় তা‌কে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা ক‌রেন। তারা সম্পর্কে একে অপরের আপন চাচাতো-জ‌্যাঠাতো ভাই।

প‌রে অ‌ভিযু‌ক্তের দেয়া স্বীকা‌রো‌ক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহৃত রক্তাক্ত ছুরি ও নিহতের পরিহিত জামা উদ্ধার করে র‌্যাব।

উল্লেখ‌্য, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজারের উখিয়া থানার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া তেতুলতলা গ্রামে ছুরিকাঘা‌তে ওই হত‌্যাকা‌ন্ডের ঘটনা ঘ‌টে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page