Tuesday, April 16, 2024

প্রধানমন্ত্রীর পুলিশপদক গ্রহণ করলেন র‍্যাবের তিন কর্মকর্তা

টিটিএন ডেস্ক:

সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, অপরাধ নিয়ন্ত্রণ ও সেবামূলক কাজের জন্য ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ উপলক্ষে পদক পেলেন র‌্যাব-১৫, কক্সবাজারের অধিনায়কসহ তিন কর্মকর্তা।

পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষে আজ (২৭ ফেব্রুয়ারি) ২০২৩ সালে অসীম সাহসিকতা, বীরত্বপূর্ণ অবদান, মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা প্রদর্শন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের জন্য র‌্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্ণেল এইচ এম সাজ্জাদ হোসেনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ জামিলুল হককে রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) এবং সিপিসি-২ (হোয়াইক্যং ক্যাম্প) এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমানকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম-সেবা) পদক প্রদান করেন।

উল্লেখ্য, ‘স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে আজ ২৭ ফেব্রুয়ারি হতে ছয় দিনব্যাপী ‘পুলিশ সপ্তাহ ২০২৪’ শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে সুশৃঙ্খল ও নয়নাভিরাম বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেন। তিনি সারা দেশের বিভিন্ন পুলিশ ইউনিটের সদস্যদের সমন্বয়ে গঠিত বিভিন্ন কন্টিনজেন্ট এবং পতাকাবাহী দলে মনোমুগ্ধকর প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। পরবর্তীতে বিপিএম ও পিপিএম পদকপ্রাপ্তদের পদক প্রদান করেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page