Thursday, April 18, 2024

কোচিং সেন্টারে ধর্ষণ অতঃপর কারাগারে ছাত্রসেনা সভাপতি

নিজস্ব প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর চান্দগাঁওতে ‘শিক্ষাশালা’ নামের একটি কোচিং সেন্টারে ধর্ষণের শিকার হয়ে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার বাবা চান্দগাঁও থানায় একটি মামলা করেছেন। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক হামিদ মোস্তফা জিসান এখন কারাগারে।

ধর্ষণের ঘটনার ১১দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

কোচিং শিক্ষক হামিদ মোস্তফা জিসান (২১) কক্সবাজারের মহেশখালীর কুতুবজুম পশ্চিম পাড়ার বাবুল মিয়ার পুত্র। তিনি ইসলামী ছাত্রসেনা নামে তরিকত ভিত্তিক একটি সংগঠনের ইউনিয়ন সভাপতি।
পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক এলাকায় ওই কোচিং সেন্টারে ধর্ষণের ঘটনা ঘটে। লোক লজ্জার ভয়ে ওই ছাত্রী ঘুমের ওষুধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ১৫ ফেব্রুয়ারি তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাকে হাসপাতালে ভর্তি করার পর তার বাবা চান্দগাঁও থানায় একটি মামলা করেছেন। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক হামিদ মোস্তফা জিসান কারাগারে আছে।

বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই মেয়ে। এই বিষয়টি পরিবারের লোকজন জেনে ফেলায় লজ্জায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায় মেয়েটি। অবশেষে হাসপাতালে ১০ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছে মেয়েটি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page