Friday, April 12, 2024

বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৪ ব্যাচের আয়োজনে শিক্ষক সম্মাননা ও পুনর্মিলনী অনুষ্ঠিত

সায়ন্তন ভট্টাচার্য :

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শতবর্ষী বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের এস এস সি’৮৪ ব্যাচের আয়োজনে সম্পন্ন হল শিক্ষক সম্মাননা ও পুনর্মিলনী-২০২৪। সম্মাননা প্রাপ্ত শিক্ষকমন্ডলী হলেন বিদ্যালয়ের সর্বজনশ্রদ্ধেয় প্রাক্তন প্রধান শিক্ষক শিক্ষাবিদ মুহাম্মদ নাদেরুজ্জামান চৌধুরী, প্রাক্তন প্রধান শিক্ষক ঋষিকেষ ভট্টাচার্য্য,রঞ্জিত রঞ্জন চৌধুরী, প্রদ্যুৎ মিত্র চৌধুরী,প্রকাশ রঞ্জন চৌধুরী, পরিমল কান্তি দে ও প্রতিমা রায়।

বিদ্যালয় মিলনায়তনে ৮৪ ব্যাচের প্রাক্তন ছাত্র ও পুনর্মিলনী কমিটির আহ্বায়ক মোহাম্মদ আব্বাস উদ্দীনের সভাপতিত্বে ও সুরথ কুমার চৌধুরীর সঞ্চালনায় এই সভায় স্বাগত বক্তব্য রাখেন কমিটির সদস্য সচিব প্রাক্তন ছাত্র প্রদীপ মিত্র চৌধুরী। শোক প্রস্তাব পাঠ করেন বিজয় কুমার ভট্টাচার্য।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ৭১ ব্যাচের কৃতি শিক্ষার্থী,শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব লায়ন লেঃ কর্নেল (অবঃ) তপন মিত্র চৌধুরী। বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি সাধনপুর ইউপি চেয়ারম্যান কে.এম সালাউদ্দিন কামাল ও বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক এ কে মাঈনুদ্দিন। ৮৪ ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে বক্তৃতা করেন ডাক্তার নূর মোহাম্মদ, মাহবুব মোর্শেদ, নারায়ন দে, সুনীল কান্তি দে ও সুলতা দত্ত।

মধ্যাহ্নভোজ, স্মৃতিচারণ ও জমজমাট বৈকালিক আড্ডার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। আলোচনায় অতিথিবৃন্দ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে প্রীতির বন্ধন দৃঢ় করা,বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের মধ্যে যোগাযোগ বৃদ্ধি ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অবদান রাখার জন্য এলামনাই এসোসিয়েশন গঠনে গুরুত্বারোপ করেন। ৮৪ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে এলামনাই এসোসিয়েশন গঠনের উদ্যোগ ও আয়োজনে শতবর্ষ উদযাপন পরিষদের সভাপতি মুহাম্মদ নাদেরুজ্জামান চৌধুরী ও শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব লায়ন লেঃ কর্নেল (অবঃ) তপন মিত্র চৌধুরীকে প্রয়োজনীয় সহায়তার আশ্বাস প্রদান করা হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page