Sunday, April 21, 2024

সৈকতের ঝাউবন এলাকা থেকে ১২ জন ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের হোটেল সীগালের সামনের ঝাউবন এলাকা থেকে ১২ জন চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) ২ টার সময় ওই স্থানে অভিযান পরিচালনা করে ১২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে র‍্যাব।

র‌্যাব জানিয়েছেন, কক্সবাজারের সীগাল হোটেলের বিপরীতে ঝাউবাগানের ভিতর উঠতি বয়সের বেশ কয়েকজন তরুণ পর্যটকদের কাছ থেকে অর্থ-কড়ি, মোবাইল ও অন্যান্য মূল্যবান সামগ্রী ছিনতাইয়ের জন্য অবস্থান করছে। এই খবরে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ইয়ামাহা FZS ১৫০ সিসি একটি মোটর সাইকেলসহ (রেজিঃ নং কক্সবাজার-ল-১১-৯৯২৫), ২টি ধারালো কিরিচ, ১টি রামদা, ১টি চাইনিজ কুড়াল, ১টি লোহার পাত, ৫টি টিপ চাকু, ২টি টর্চ লাইট, ৪টি লুণ্ঠিত হাতঘড়ি, ৪টি এন্ড্রয়েড ও ২টি বাটন ফোন (০৬টি সীম কার্ডসহ) নগদ ১,১০০ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, কক্সবাজার পৌরসভার ঘোনার পাড়ার মৃত নুর আলীর ছেলে মো. আলী আকবর, ঝিলংজা ইউনিয়নের সিরাজুল হকের ছেলে মো. সোহেল, ঝিলংজা ইউনিয়নের মো.সালামের ছেলে মোঃ সাইফুল ইসলাম প্রকাশ সাইফুল (১৯), বাজারঘাটার বাসিন্দা রমিজ আহমদের ছেলে আব্দুল ওয়াহিদ (২২), শহরের টেকপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ খুরশেদ আলম প্রকাশ খুরশেদ (২২), রুমালিয়ার ছড়ার আবুল হোসেনের ছেলে মোঃ ইবনে হাসান জুয়েল (২৮), শহরের বৈদ্যঘোনা এলাকার বাসিন্দা মো.দুলালের ছেলে মোঃ জুয়েল (২০), লিংকরোড সাধরপাড়া এলাকার বাসিন্দা রহমত উল্লাহর ছেলে মোঃ রাকীব মোল্লা (২০), শহরের টেকপাড়া এলাকার বাসিন্দা রহমত উল্লাহর ছেলে মোঃ জোবায়ের ইসলাম সোহাদ (১৭), কলাতলী আদর্শ গ্রামের বাসিন্দা মৃত মো.জালালের ছেলে মোঃ তুষার (১৬), কচ্চপিয়া ইউনিয়নের নতুন মুরাপাড়া এলাকার বাসিন্দা সামসুল আলমের ছেলে মোঃ সফি প্রকাশ সাহেদ (২২), পূর্ব বড় ভেউলা ইউনিয়নের মৃত হারুনর রশীদের ছেলে মোঃ জুয়েল (২১)।

র‍্যাব আরো জানায়, দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ভয়-ভীতি প্রদর্শনসহ ছুরিকাঘাতের মাধ্যমে পর্যটকদের কাছ থেকে টাকা পয়সা ও বিভিন্ন মালামাল ছিনতাই করে থাকে বলে প্রাথমিকভাবে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার জেলার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page