Thursday, April 11, 2024

সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাপ্পী,সম্পাদক বলরাম

রাহুল মহাজন

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কক্সবাজার সদর উপজেলা শাখার দ্বি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে বাপ্পী শর্মা সভাপতি ও বলরাম দাশ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

শনিবার সকালে জেলা পুজা উদযাপন পরিষদের কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা থাকা কালীন সময়ে আমাদের ধর্মীয় প্রতিষ্টান উপর কেউ হামলা চালাতে পারবে না। আমাদের মাঝে যেন কোন বিবাদ যেন সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

সম্মেলনে সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বাপ্পী শর্মা সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বলরাম দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি উজ্জ্বল কর,সাধারণ সম্পাদক বেন্টু দাশ, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি দিপংকর বড়ুয়া পিন্টু, সাধারণ সম্পাদক প্রিয়তোষ শর্মা চন্দন, সদর উপজেলার সাবেক সভাপতি দীপক দাশ, পৌর শাখা সাধারণ সম্পাদক জনি ধর সহ অন্যান্যরা।

পরে কাউন্সিল অধিবেশনে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে বাপ্পী শর্মা সভাপতি ও বলরাম দাশ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। সনাতনী সম্প্রদায়ের কল্যানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা অঙ্গিকার ব্যক্ত করেন নবনির্বাচিত সভাপতি বাপ্পী শর্মা ও সাধারণ সম্পাদক  বলরাম দাশ।

নবগঠিত কমিটি আগামী দুই বছর সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের দায়িত্ব পালন করবে বলে জানা গেছে।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page