Friday, April 19, 2024

টেকনাফে তুচ্ছ ঘটনায় পিটিয়ে দিনমজুরকে হত্যা

ফরহাদ মাহমুদ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফে আম গাছের পাতায় আগুনের তাপ লাগার কারনে গোলাম আকবর (৪০) নামের এক দিন মজুরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ৫ দিন চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। এর আগে সোমবার (১৯ ফেব্রুয়ারি) নিজ বসত ঘরের উঠানে একদল উচ্ছৃঙ্খল ব্যক্তি লোহার রড ও গাছের লাঠি নিয়ে হামলা চালিয়ে তাকে মারাত্মক জখম করেন।

নিহত গোলাম আকবর প্রকাশ লালু টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ডের লম্বাবিল তেচ্ছিব্রিজ এলাকার নুর আহমেদ প্রকাশ নুরু’র ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের ছোট ভাই শাহ আলম বলেন, গত সোমবার আমার ভাই চিংড়িঘের থেকে মাছ ধরে এসে তেচ্ছিব্রিজে’র একটি দোকানে বসেন। পরে হোয়াইক্যং তেচ্ছিব্রিজ এলাকার নজির আহমেদ ও নুর আহমদ সহ তার ছেলেরা আমার ভাইকে ডেকে নিয়ে যান। পরে তারা আমার ভাইকে বললো তোমার বাড়িতে পাতায় আগুন দিছো সে আগুনের তাপ নুর আহমদের গাছে কেন লাগলো এ বিষয়ে নিয়ে কিছুটা তর্কবিতর্ক হয়। এ কথা শেষ হতে না হতে নজির আহমেদ, নুর আহমেদ ও সোলতান আহমেদ সহ তাদের ছেলেরা আমার ভাইয়ের ওপর লোহার রড-গাছের লাঠি নিয়ে মাথা ও শরীরে বিভিন্ন অংশে মারাত্মক ভাবে আঘাত করেন। আঘাতের এক পর্যায়ে সে ঘটনাস্থলে পড়ে যায়। খবর পেয়ে সেখানে গিয়ে দেখি আমার ভাই মাটিতে পড়ে রয়েছে। পরবর্তীতে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এ ঘটনার বিষয়ে আমরা খবর পেয়েছি এবং ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগ রাখা হচ্ছে। তাদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page