Thursday, April 18, 2024

জেলা পুজা উদযাপন পরিষদের সংবর্ধনায় হুইপ কমল- ‘সম্প্রীতির বন্ধন হবে দৃঢ়’

রাহুল মহাজন:

জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সকল মানুষ ধর্ম-বর্ণ নির্বিশেষে একযোগে সমভাবে অগ্রসর হবে এবং সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হবে।

শুক্রবার সন্ধ্যায় শহরের ব্রাহ্ম মন্দিরস্থ বিভূতি ভুষন সেন মিলনয়াতনে কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদ আয়োজিত এক সংবর্ধনায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘সকলের সম্মান, ধর্মীয় স্বাধীনতা ও সম্পদ রক্ষায় পাশে থাকবো।’

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশের সঞ্চালনায় ও সভাপতি উজ্জ্বল করের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা এডভোকেট রনজিত দাশ। তিনি বলেন, সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল পূর্বেও সনাতনী সম্প্রদায়ের পাশে ছিলেন এবং ভবিষ্যতেও পাশে থাকবেন।

অতিথিদের মধ্যে নেপাল ভট্টাচার্য, ব্রাক্ষ্মণ সংসদের সভাপতি মৃণাল চক্রবর্তী, জেলা পুজা উদযাপন পরিষদের সহ সভাপতি রতন দাশ, দীপক শর্মা, ইসকনের অধ্যক্ষ রাধা গোবিন্দ দাস ব্রহ্মাচারী সহ অন্যান্য ধর্মীয় আলোচকেরা এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এর আগে জাতীয় সংসদের হুইপ সাইমুম সরওয়ার কমল এমপিকে ফুল ও শুভেচ্ছা স্মারক দিয়ে সংবর্ধিত করেন জেলা পূজা উদযাপন পরিষদের নেতারা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page