Tuesday, April 16, 2024

কুতুবদিয়ায় আগুনে পুড়ল লিটনের চায়ের দোকান

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়ায় ১টি চায়ের দোকান মালামালসহ পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৬ লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ি মোহাম্মদ লিটন।

স্থানীয়রা জানায়, রাত ২টার দিকে দোকানে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। স্থানীয়রা ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ আনার আগেই দোকানটি মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়।

ব্যবসায়ি মোহাম্মদ লিটন কান্না জড়িত কন্ঠে জানান, কেন তারা আমার এত বড় ক্ষতি করল, আমার সব শেষ হয়ে গেছে, এক মাস আগে বাবাকে হারিয়েছি, দোকানের আয় দিয়ে চলে ৬ সদস্যের সংসার, কিস্তির টাকার পাশাপাশি ফ্রিজ ও এলইডি নিয়েছি কিস্তিতে, যা সম্বল ছিল সব পুড়ে ছাই হয়ে গেছে। এখন নিয়মিত মায়ের ওষুধ, কিস্তির টাকা ও সংসার কিভাবে চালাবো বুঝে উঠতে পারছি না বলে জানান তিনি।

দোকানের মালিক মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, কে বা কারা রাতের আধারে পেট্রোল দিয়ে দোকানে আগুন দিয়েছে, আমরা অনেক চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারিনি। পূর্ব শত্রুতার জের ধরে আগুন দেওয়া হয়েছে বলে দাবী করেন তিনি।

কুতুবদিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার তপন বড়ুয়া জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করেন তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page