Sunday, February 25, 2024

তিনদিনের সফরে কক্সবাজার আসছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে তিন দিনের সরকারি সফরে আসছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা: সামন্ত লাল সেন। এ সফরে মন্ত্রীর একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তা কর্মচারীগণ সফরসঙ্গী হবেন।

গত রবিবার ১১ (ফেব্রুয়ারি) মন্ত্রীর একান্ত সচিব কমল কুমার ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মন্ত্রী ৩ দিনের সফরে কক্সবাজারের উদ্দেশ্যে ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করবেন। ১৫-১৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিনদিন কক্সবাজারে অবস্থান করবেন তিনি।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার কক্সবাজার বিমান বন্দরে পৌঁছে তিনি প্রথমে কক্সবাজার সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা করবেন এরপর সন্ধ্যা ৬ টার দিকে হোটেল সীগালে ওজিএসবির ৫০ তম বার্ষিক সাধারণ সভা ও ৩২ তম আন্তর্জাতিক বৈজ্ঞানিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সম্মেলন শেষে তিনি কক্সবাজার সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।

পরদিন শুক্রবার সকাল ৯ টায় সায়মান বীচ রিসোর্টে চিকিৎসক অধ্যক্ষ সম্মেলন ২০২৪ এ প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন তিনি।

সফরের সমাপনী দিন শনিবারে তিনি সকাল ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করবেন। সাড়ে দশটায় কক্সবাজার মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করবেন মন্ত্রী। এদিন দুপুর ১২ টায় কক্সবাজার মেডিকেল কলেজ কনফারেন্স রুমে কক্সবাজার জেলায় কর্মরত স্বাস্থ্য এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তাদেের সাথে মতবিনিময় করবেন। এরপর সন্ধ্যা ৫ টা ২০ মিনিটে তিনি কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করবেন তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page