Monday, March 4, 2024
spot_img

প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন লবণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

মহেশখালীর ধলঘাটায় পারিবারিক বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত ওই ব্যক্তির নাম জসিম উদ্দিন(৫৫)। সে উপজেলার ধলঘাটা ইউনিয়নের উত্তর সুতুরিয়া এলাকার মো. জালাল উদ্দিনের পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন, মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন।

সূত্র জানায়, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জসিমের মৃত্যু হয়৷

স্থানীয়রা জানায়, গত ২ ফেব্রয়ারি(শুক্রবার) ধলঘাটার উত্তর সুতুরিয়া এলাকার স্থানীয় মো. জাফরের সাথে নিহত জসিমের বিরোধ বাধে। এই ঘটনায় জসিম উদ্দিন ও তার স্ত্রী ফিরোজা বেগম আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আহত জসিম উদ্দিন (৯ ফেব্রুয়ারি) শুক্রবার মারা যায়।

জসিম উদ্দিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে অভিযান চালিয়ে মহেশখালী থানা পুলিশ অভিযুক্ত ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন-মো.জাফর আলম (৫৩), মো. আরফাত, সোহেল মিয়া (২৭), খোরশিদা বেগম(৪৭) ও কাজল রেখা(২৫)।

আটকের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তাজ উদ্দিন বলেন, ধলঘাটায় পারিবারিক বিরোধের জের ধরে জসিম উদ্দিন ও জাফর আলমের পরিবারের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনায় ২ ফেব্রুয়ারি ভুক্তভোগী জসিম উদ্দিন মহেশখালী থানায় একটি হত্যা চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় ভুক্তভোগী জসিম উদ্দিনের মৃত্যু হলে, পূর্বের দায়ের করা মামলাটি হত্যা মামলায় রুজু হয়। এই ঘটনায় মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেন জানান তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page