Sunday, February 25, 2024

মরহুম মোস্তাফিজুর রহমানের ১১তম মৃত্যু বার্ষিকীতে পৌর আওয়ামী লীগের স্মরণ সভা

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা মরহুম মাস্টার মোস্তাফিজুর রহমানের ১১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৌর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার ৭ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টায় এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম ও সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।
স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মুজিবুর রহমান।

স্মরণ সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য মুজিবুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ উল মওলা, সহ-সভাপতি ডাঃ পরিমল কান্তি দাস,

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক দীপক দাশ, সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দিক খোকন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শুভ দত্ত বড়ুয়া,
শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিয়া উল্লাহ চৌধুরী, কার্যকরী সদস্য রফিক মাহমুদ, কাসেম কন্টাক্টর, ইউসুফ বাবুল, গিয়াসউদ্দিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সল হুদা, সহ-দপ্তর সম্পাদক সোহেল রানা, সাবেক ছাত্রনেতা মহিদুল্লাহ মহিদ, পৌর আওয়ামী লীগ সদস্য এডভোকেট ছোটন কান্তি শীল, সাগর পাল সাজু, শহর ছাত্রলীগের সভাপতি হাছান তারেক,

পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওয়াহিদ মুরাদ সুমন, ৪নং ওয়ার্ড সভাপতি আরমানুল আজিম সাধারণ সম্পাদক আবু আহমদ, ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আমির উদ্দিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন জাকারিয়া খন্দকার, আক্তার হোসাইন, নেপাল পাল, জাহাঙ্গীর, নুরুল ইসলাম বাদশা, সৈয়দ নুর, ইলিয়াস, হাসেম, জাহাঙ্গীর সহ আরও অনেকে।

সভায় বক্তারা বলেন একজন নির্লোভ নিরহংকারী ও আদর্শিক নেতা ছিলেন মোস্তাফিজুর রহমান।
তিনি যেমন রাজনীতিতে অবদান রেখেছেন তেমনি অবদান রেখেছেন শিক্ষাঙ্গন সহ বিভিন্ন সমাজিক প্রতিষ্ঠানে। আজকে আমরা সকলে উনাকে স্মরণ করছি এবং মহান আল্লাহ যেন আমাদের প্রিয় নেতা জান্নাতের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত করেন তার জন্য দোয়া কামনা করছি। তার আদর্শ থেকে আমাদের অনেক কিছু শিক্ষনীয় বিষয় রয়েছে যে গুলো আমাদের জীবনে চর্চা করলে আমরাও অনেক উপকৃত হবো।
স্মরণ সভার শুরুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরিচালনা করা হয়।
দোয়া মাহফিল পরিচালনা করেন লালদীঘি পশ্চিম পাড় জামে মসজিদের খতীব হাফেজ মৌলানা ইউনুস ফরাজি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page