Sunday, May 26, 2024

মহেশখালীতে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে ইয়াবা, গাঁজা এবং মাদক বিক্রির টাকাসহ দুই নারী এবং এক যুবকসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মে) দিবাগত রাত ১২ টার সময় উপজেলার কালারমারছড়ার চালিয়াতলী সাফ কাটার জিরি বড়ুয়াপাড়াস্থ এলাকার এক বাড়ি থেকে স্থানীয়দের সহায়তায় তাদের কে আটক করা হয়। আটকৃতরা হলেন, আয়েশা বেগম (৩১) স্বামী- মো. এহছার- উত্তর নলবিলা, মো. এহছার (৩৬) পিতা- আজিজুল হক, উত্তর নলবিলা এবং তানিয়া আক্তার (১৯) পিতা- মৃত মো. ভুট্টো, তিতা মাঝির পাড়া মাতারবাড়ি। এসময় তাদের কাছ থেকে ৮’শ পিস ইয়াবা, ৪৫ পুড়িয়া গাঁজা এবং মাদক বিক্রির ৫৭ হাজার টাকাসহ তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

তিনি জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছিলো। গত রাতে মাদক বিক্রি করা হচ্ছে এমন সংবাদে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

ওই এলাকার স্থানীয়রা জানায়, আয়েশা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদক কারবারীদের ছত্রছায়ায় বেপরোয়া ভাবে ইয়াবা, গাঁজা, মদসহ নানা মাদক বিক্রি করে আসছিলো। এমনকি তার ওই বাড়িতে বিভিন্ন এলাকা থেকে উঠতি বয়সী নারীদের এনে মাদকের আসরসহ নানা অপকর্ম করতো। স্থানীয়রা বাঁধা দিলে বিভিন্ন প্রভাবশালী মাদক কারবারিরা বাঁধা দানকারী স্থানীয়দের হয়রানি করতো। আয়েশা ও তার স্বামী এহছারকে জিজ্ঞেসাবাদে তাদের সাথে জড়িত অন্য মাদক কারবারিদের তথ্যও বেরিয়ে আসবে বলে ধারণা স্থানীয়দের। আটককৃতরাসহ তাদের সাথে জড়িত অন্য মাদক কারবারিদের বিরুদ্ধে গ্রেফতার পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়ার দাবী সচেতন মহলের।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page