Sunday, February 25, 2024

সেন্টমার্টিনে নিখোঁজ নারী বিসিএস ক্যাডার

আব্দুর রশিদ মানিক:

প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে এক নারী পর্যটক নিখোঁজ হয়েছে। নিখোঁজ নারী পর্যটকের নাম মাহমুদা আক্তার হ্যাপী (৩১)। তিনি ৪১ তম বিসিএস ক্যাডার। তাঁকে বনবিভাগে পদায়ন করা হয়।

রোববার (০৪ ফেব্রুয়ারি) থেকে তাঁর খোঁজ মিলছে না।

বিষয়টি টিটিএন-কে নিশ্চিত করেছেন সেন্টমার্টিন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এএসআই) মাসুকুর রহমান।

তিনি জানান, “গত ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম সেন্টমার্টিনে বেড়াতে যায়। সেখানে মাহমুদা আক্তার হ্যাপীও ছিলেন। তাঁরা হোটেল সি ভিউসহ কয়েকটি রিসোর্টে উঠেন। ৪ ফেব্রুয়ারি সকালে তিনি বন্ধুর সাথে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন। বিকাল পর্যন্ত তিনি ফিরে না আসায় তাঁর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বন্ধুর সাথে আছেন বলে জানান। কিন্তু এক ঘন্টা পর তাঁর মোবাইল বন্ধ পাওয়া যায়।”

টেকনাফ থানার ওসি মোহাম্মদ উসমান গণি বলেন, ৩ ফেব্রুয়ারি দিনগত রাতে মাহমুদা আক্তার হ্যাপী সহ তিন বান্ধবী একসাথে সেন্টমার্টিনের একটি হোটেলের কক্ষে ছিলেন। সেদিন রাতে হ্যাপী সবার আগে ঘুমিয়ে গেলেও অন্য দুই বান্ধবীর ঘুমাতে দেরি হয়। আর ওই দুই বান্ধবী সোমবার সকালে ঘুম থেকে উঠে দেখে রুমে হ্যাপী নেই। তার কাপড় চোপড় ও ব্যাগ গোছানো। পরে সাড়ে ৯ টার দিকে এক বান্ধবীর ফোনে হ্যাপীর নাম্বার থেকে একটি ম্যাসেজ আসে, “আমি গোসল করে রুমে ফিরব”। এরপর থেকেই হ্যাপীর আর কোন হদীস নেই। তিনি আরো বলেন, হ্যাপীর ব্যবহৃত মুঠোফোন নম্বরটি ট্র্যাকিং করে দেখা গেছে তার সর্বশেষ অবস্থান কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট। আমরা তার অবস্থান নিশ্চিত করে তাকে উদ্ধারের জন্য কাজ করছি।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী জানান, “বিষয়টি জানার পর টেকনাফ থানায় একটি ডায়েরি করা হয়। যার সুত্র ধরে কাজ করছে পুলিশ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page