Sunday, February 25, 2024

চায়ের বিল চাওয়ায় বখাটেদের হাতে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক:

প্রতিদিন চা খায় কিন্তু বিল দেয় না একদল কিশোর গ্যাং। প্রতিদিনের ন্যায় আজকেও চা খেয়ে বিল না দিয়ে চলে যাচ্ছিলো তারা। দোকানি চায়ের টাকা চাইলে দোকানিকে ছুরিকাঘাত করে ওই কিশোরের দল। দোকানির চিৎকারের আওয়াজ শুনে এগিয়ে এসে প্রতিবাদ করে আলাউদ্দিন (১৫)। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনাস্থলে ওই কিশোর গ্যাংয়ের দল আলাউদ্দিনকে খুন করে । কিশোর আলাউদ্দিন সম্পর্কে ওই দোকানির নাতি হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে পৌরসভার সমিতি পাড়ায় ঘটে যাওয়া খুনের ঘটনাটির এভাবেই বর্ণনা দিয়েছে ওই দোকানি। আলাউদ্দিন সমিতি পাড়ার বাসিন্দা মো.ইমরানের ছেলে।

কুতুবদিয়া পাড়ার ফজলের নেতৃত্বে,আবুল হাসান,মুবিন, মেহেদি সংঘবদ্ধভাবে আলাউদ্দিনকে হত্যা করে। স্থানীয়রা জানান, আলাউদ্দিন মুদির দোকান করে পরিবার চালাতো।

ওই দোকানি মহিলা জানান, প্রতিদিন তারা এসে চা খেয়ে টাকা না দিয়ে চলে যায়। আজকেও টাকা না দিয়ে চলে যেতে চায়লে আমি এই বিষয়ে তাদের সাথে কথা কাটাকাটি করি। এতে তারা প্রথমে আমাকে ছুরিকাহত করে। পরে আমার চিৎকার চেঁচামেচির আওয়াজ শোনতে পেয়ে আমার নাতি আলাউদ্দিন এসে প্রতিবাদ করলে তাকে খুন করে পালিয়ে যায়।

নিহতের বাবা ইমরান হোসেন জানান, কুতুবদিয়া পাড়ার ফজল করিম,আবুল হোসেন,মুবিন মেহেদি এই চারজন আমার ছেলেকে ছুরিকাঘাত করে মেরে ফেলে।

নিহতের চাচা জানান, এই ছেলেরা ইভটিজার,নেশাখোর। আমার ভাতিজার বিচার চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করায় আমাকেও মারার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় মুবিন নামের একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও শিগগিরই আইনের আওতায় আনা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page