Sunday, February 25, 2024

প্রথমে গুলি পরে হাত পা বিচ্ছিন্ন করে রোহিঙ্গা হত্যা!

নিজস্ব প্রতিবেদক

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বাসা থেকে ডেকে নিয়ে এক রোহিঙ্গাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। প্রথমে গুলি করে পরে তার হাত পা শরীর থেকে বিচ্ছিন্ন করে হত্যা করা হয়। ওই রোহিঙ্গার নাম মোহাম্মদ ইয়াছিন।

রবিবার রাত সাড়ে ১০ টার দিকে ১৫ নম্বর ক্যাম্পে এই ঘটনা ঘটে। নিহত ইয়াছিন ওই ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা।

জানা গেছে, ১৫ নম্বর ক্যাম্পে রোহিঙ্গা সলিডারিটি অর্গানাইজেশন (আরএসও) নেতা মৌলভী মঞ্জুরের আধিপত্য থাকার কারণে আরসা ওই ক্যাম্পে কোণঠাসা হয়ে পড়ে। মঞ্জুরের ওপর ক্ষোভ মেটাতেই তার ভাইকে নির্মমভাবে হত্যা করে ক্ষোভ ঝেড়েছেন বলে জানিয়েছে একটি সূত্র।

ঘটনাটি নিশ্চিত করে এপিবিএন-৮ এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আমির জাফর জানান, একদল অস্ত্রধারী হামলা চালিয়ে ওই যুবককে হত্যা করে। তবে কারা হামলা চালিয়েছে সেই বিষয়ে এপিবিএন এখনো নিশ্চিত হতে পারেনি বলে জানান।

স্থানীয় রোহিঙ্গারা জানিয়েছেন, রাত ১০ টার দিকে তার বাসার সামনে হামলা চালায় একদল অস্ত্রধারী। এসময় অস্ত্রধারীদের গুলিতে গুলিবিদ্ধ হয়ে রাস্তায় পড়ে যান তিনি। পরে অস্ত্রধারীরা ধারালো দা দিয়ে প্রথমে তার হাত কেটে নেয়, এরপর হাটুর উপর থেকে কেটে বিচ্ছিন্ন করে ফেলে একটি পা। হাত পা কেটে মৃত্যু নিশ্চিত করার পর চলে যায় অস্ত্রধারীরা। এই ঘটনায় পুরো ক্যাম্পজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page