Saturday, April 13, 2024

চকরিয়ায় অগ্নিকাণ্ডে ২ বসতবাড়ি পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি বসতঘর পুড়ে গেছে। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

রবিবার (২৮ জানুয়ারি) দুপুর ১টার দিকে পৌরসভা ২ নম্বর ওয়ার্ডে হালকাকারা মৌলভীচর এলাকার নুরুল আলম বাবুর্চির বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুরুল আলম পেশায় একজন বাবুর্চি। পরিশ্রমের টাকাসহ বিভিন্ন জনের কাছ থেকে দেনা-পাওনা করে দুই কক্ষবিশিষ্ট একটি বাড়ি তৈরি করেন। সেখানে দুই পরিবারের ছয়জন বসবাস করে আসছে। কিন্তু আজ দুপুরের দিকে হঠাৎ করেই তাদের বসতবাড়িতে আগুন লাগে। এতে মুহুর্তেই তার বাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত নুরুল আলম জানান, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের (দমকল বাহিনী) সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করা হলেও তার টিনের ঘর ও বিভিন্ন আসবাবপত্রসহ সংসারের প্রয়োজনীয় সবকিছু পুড়ে ভস্মীভূত হয়েছে। অগ্নিকাণ্ডে লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দু-ঘণ্টার প্রচেষ্টায় সম্পূর্ণ আগুন নিয়ন্ত্রণে আসে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ফকরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের খবর শুনেছি। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে লিখিতভাবে জানালে প্রশাসনের পক্ষ থেকে সহায়তা করা হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page