Thursday, February 29, 2024
spot_img

মসজিদের গ্লাসে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতার মৃত্যু

সাইফুল আফ্রিদি:

মসজিদের আজান হয়েছে,ওদিকে নামাজও শুরু হয়ে যাচ্ছে। অযু করে দ্রুত জামায়াত ধরতে দৌড়ে যান যুবক। কিন্তু মসজিদের প্রবেশমুখেই গ্লাসের সাথে ধাক্কা লাগে যুবকের। গ্লাস ভেঙ্গে ঢুকে পড়ে তার শরীরে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে যুবকের মৃত্যু হয়েছে, এমনটাই জানিয়েছেন চিকিৎসক।

তাড়াহুড়ো করে মসজিদে ঢুকতে গিয়ে এমনই এক হৃদয়বিদারক মৃত্যু হয়েছে রামুর মুনসেফ আলীর। নিহত মুনসেফ আলী রামু উপজেলার দক্ষিন মিঠাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফকিরমুরা এলাকার আহমেদ আলীর ছেলে।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় মাগরিবের সময় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মুনসেফ মাগরিবের নামাজের সময় দেরি হওয়ায় তাড়াহুড়ো করে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙ্গে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। মুসল্লীরা উদ্ধার করে প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।

নিহত মুনসেফ আলী কোরআনের হাফেজ ছিলেন এবং সে দীর্ঘ বছর ধরে রেডক্রিসেন্ট সোসাইটির একজন স্বেচ্ছাসেবী টিম লিডার ছিলেন বলে জানিয়েছেন রেডক্রিসেন্টের যুবরা।

রেডক্রিসেন্টের কক্সবাজার ইউনিটের যুব প্রধান আশরাফ হোসেন হৃদয় বলেন, ২০১৬ সাল থেকে তিনি রেডক্রিসেন্টে কাজ করছেন। তার নেতৃত্বে প্রায় ৪০ জন ভলান্টিয়ার কাজ করতেন। যে কোন দুর্যোগে সবার আগে রামু থেকে ছুটে আসতো সে। সে ছিলো যে কোন ভালো কাজে নিবেদিত প্রাণ। এছাড়াও কক্সবাজার সরকারি কলেজের ছাত্রলীগের রাজনীতির সাথেও জড়িত ছিলো মুনসেফ। দায়িত্ব পালন করেছেন কক্সবাজার সরাকরি কলেজের সাংগঠনিক সম্পাদক হিসেবে।রেডক্রিসেন্টের যুবরা আজকে তার জন্য খুবই মর্মাহত।

মুনসেফের এমন মৃত্যুতে মর্মাহত বন্ধু,সহকর্মী সকলেই। সবাই তাই তার মৃত্যুর খবরে তাকে এক পলক দেখতে ছোটে এসেছেন কক্সবাজার সদর হাসপাতালে।
এদিকে ছাত্রলীগ নেতা মুনসেফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page