Monday, March 4, 2024
spot_img

রামুতে পিক-আপের চাপায় প্রাণ হারিয়েছেন শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদক

বেপরোয়া গতির পিক-আপের চাপায় ইমারী রাখাইন নামক এক শিক্ষিকা নিহত হয়েছেন। বাড়ির সামনে বাগান পরিচর্যার সময় বেপরোয়া গতির একটি পিক-আপ তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হন তিনি।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ৭ টার দিকে কক্সবাজারের রামু-মরিচ্যা সড়কের অফিসেরচর গ্রামে নিজ বাড়ির সামনেই দুর্ঘটনার ঘটনাটি ঘটে।

নিহত ইমারী রাখাইনের ছেলে কক্সবাজার সিটি কলেজের ৩য় বর্ষের ছাত্র উএমং রাখাইন জানান, ‘সকালে তার মা বাড়ির সামনে সড়কের পার্শ্ববর্তী ফুলের বাগান পরিচর্যা করছিলেন। এসময় রামু অভিমুখি দ্রুতগামি একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাইরে এসে তার মাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মা প্রাণ হারান।’

স্থানীয়সূত্রে জানা যায়, নিহত ইমারী রাখাইন (৪৯) রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের অফিসেরচর গ্রামের থোয়ে চা অং এর মেয়ে। পৈত্রিক বাড়িতেই তিনি সপরিবারে বসবাস করতেন। তার স্বামীর নাম উলা রাখাইন। ইমারী রাখাইন নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক এবং বানিয়ারঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান সড়ক দূর্ঘটনায় শিক্ষিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page