Sunday, February 25, 2024

স্মার্ট বাংলাদেশের স্মার্ট সরকারের সেবা নিশ্চিত করা হবে- জুনাইদ আহমেদ পলক

নোমান অরুপ :

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন “কানেক্টটেড বাংলাদেশ” প্রকল্পের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নে চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক এমপি।

এসময় প্রতিমন্ত্রী বলেন, প্রকল্প প্রায় ৯০ শতাংশ বাস্তবায়ন হয়েছে, আশা করছি আগামী মাসে ১০-২০ এমবিপিএস পর্যন্ত সেবা দেওয়া হবে। এই ইউনিয়নের সকলে এ সুযোগ-সুবিধা ও সেবা পাবে, এর ফলে স্মার্ট বাংলাদেশের স্মার্ট সরকারের সেবাটা নিশ্চিত করতে পারবো। প্রধানমন্ত্রী’র স্মার্ট ইউনিয়ন গড়ে তোলার যে লক্ষ্য দিয়েছেন সেটি পূরণের জন্য এই প্রকল্প অনেক বেশি সহায়ক হবে।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নে চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন প্রকল্পের উপ-সচিব জগদীশ চন্দ্র সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ আদনান চৌধুরী, ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক এহসান উল্লাহ সাইফ’সহ ইউপি সদস্যবৃন্দ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page