Monday, February 26, 2024

ডাকাতি প্রস্তুতির মামলায় ২ আসামী ৪ দিনের রিমান্ডে

কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়া চ্যানেলে ডাকাতির প্রস্তুতিকালে আটককৃত ২ জলদস্যুর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২৩-জানুয়ারি) দুপুরে পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে কুতুবদিয়া সিনিয়র জুড়িসিয়্যাল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহী এ আদেশ দেন।
রিমান্ডপ্রাপ্ত আসামীরা হলেন, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের পরান সিকদার পাড়ার আবু শামার ছেলে মো. মিজান (২৪) ও মিয়াজির পাড়ার আব্দু শুক্কুরের ছেলে আবু সুফিয়ান (২৮)। বাকী ২ আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা কুতুবদিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) মোহাম্মদ ইস্রাফিল জানান, সঠিক তথ্য যাচাই বাছাইয়ের জন্য আটককৃত ৪ জলদস্যুর ৭ দিনের রিমান্ড আবেদন করেছি। বিজ্ঞ বিচারক মামলার ১ ও ২ নাম্বার আসামীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, কুতুবদিয়া উপকূলের জলদস্যু সর্দার ফরিদ আলম ওরফে (মিন্টু)’র নেতৃত্বে ৭/৮ জন জলদস্যু মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের দরবার রোড়স্থ হায়দার আলী মিয়াজির পাড়া থেকে রিমান্ডপ্রাপ্ত দুই জনসহ ওই ইউনিয়নের নাজিরপাড়ার মো. ইলিয়াছের ছেলে ইমরান হোসেন (২৪) ও মফজল পাড়ার আলী হোছনের ছেলে ইয়াছিনুর রশিদ (১৯)কে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশ।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page