Sunday, February 25, 2024

টিটিএনে প্রচারের পর ডাস্টবিন থেকে খাবার খাওয়া যুবকের পাশে অনেকেই

নিজস্ব প্রতিবেদক :

টিটিএনে প্রচারের পর সৌদি আরবে ডাস্টবিন থেকে খাবার খাওয়া মহেশখালীর যুবক শাহজাহান মনির নয়নের পাশে দাঁড়াচ্ছেন অনেকেই। শাহজাহান মনিরকে নিয়ে সোমবার সন্ধ্যায় তার সর্বশেষ অবস্থান কি তা নিয়ে টিটিএনে সরাসরি সম্প্রচার করা হয়। যেখানে যুক্ত হয়ে শাহজাহান মনির নিজের কষ্টের কথা জানান। এসময় তিনি দেশে ফেরত না এসে সেখানে কাজের কথা জানালে সৌদি প্রবাসী অনেকেই তাকে কাজ দেয়ার কথা জানিয়েছেন যা শাহজাহান মনির নয়ন কে জানানো হয় এবং তিনি জানান, ভালো কাজ হলে তিনি অবশ্যই করবেন।

অন্যদিকে টিটিএনের পক্ষ থেকে সৌদি আরবের রিয়াদ দূতাবাসে যোগাযোগ করা হলে দূতাবাসের কর্মকর্তা জামিরুল ইসলাম শাহজাহান মনির নয়নকে সহযোগিতা করার আশ্বাস দেন। শামসুল আলম প্রকাশ সোনা মিয়া নামের মহেশখালীর এক দালালের খপ্পরে পড়ে ৫ লক্ষ টাকা দিয়ে শাহজাহান মনির নয়ন ২০২৩ সালের নভেম্বর মাসে পাড়ি জমান সৌদি আরবে। যাওয়ার পর দালাল সোনামিয়া তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয় এবং কাজ দেয়ার কথা থাকলেও কাজ না দেয়ায় বিপাকে পড়ে বড় মহেশখালীর মধুয়ার ডেইল এলাকার রহিম বকসুর ছেলে শাহজাহাম মনির নয়ন।

এসময় ক্ষুধার জ্বালায় থাকতে না পেরে ডাস্টবিন থেকে খাবার খেতে হয় তার। বিষয়টি সে নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করলে সবার নজর আসে। টিটিএনে প্রচারের পর তার সাথে উল্লেখযোগ্য সংখ্যক সৌদি প্রবাসী যোগাযোগ করেছেন এবং সাহায্যের আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন শাহাজাহান মনির নয়ন। এবং তিনি টিটিএনকে কৃতজ্ঞতাও জানিয়েছেন।

এদিকে সংবাদ প্রচারের পর দালাল শামসুল আলম প্রকাশ সোনামিয়াকে এলাকায় দেখা যায়নি এবং তার হোয়ানকের দোকানটিও বন্ধ রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page