Sunday, April 14, 2024

কক্সবাজারে দুদকের মামলায় জেল হাজতে পুলিশ

আব্দুর রশিদ মানিক :

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত অবস্থায় দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) এর সহকারী উপপরিদর্শক সাগর হাওলাদারকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

রোববার (২১ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ শাহিন উদ্দিনের আত্মসমর্পণ করতে আসলে তাকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণ করেন করে আদালত।

বিষয়টি নিশ্চিত করে দুদকের আইনজীবী আব্দুর রহিম জানান, মামলার গুণাগুণ বিবেচনা করে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে আসামীকে জেল হাজতে প্রেরণ করেন। মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে ২৮ ফেব্রুয়ারী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উখিয়ায় রোহিঙ্গাদের নিরাপত্তায় নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) দায়িত্বরত এএসআই সাগর হাওলাদার ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি থেকে গত ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বেতন–ভাতার ৩০টি ভুয়া বিল তৈরি করে তিন লাখ ১২ হাজার ৯০৪ টাকা আত্মসাৎ করেছেন।

নিজ প্রতিষ্ঠানের নন গেজেটেড কর্মচারীদের নামে ভুয়া বেতন–ভাতার বিল তৈরি করে টাকা আত্মসাতের অভিযোগে দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ বাদী হয়ে গেলো বছরের ১৮ অক্টোবর বিকেলে নিজ কার্যালয়ে মামলাটি রুজু করেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page