Sunday, February 25, 2024

ম্যাজিস্ট্রেটের উচ্ছেদ অভিযানে সংবাদকর্মীর উপর দখলদারদের হামলা: হামলাকারির জেল

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার সুগন্ধা পয়েন্টে ড্রাগন মার্কেটের পিছনে দখল উচ্ছেদ অভিযানের সংবাদ সংগ্রহকালে এক সংবাদকর্মীর উপর চড়াও হন দখলদাররা। এসময় তারা বোরহান উদ্দিন রব্বানী নামের সংবাদকর্মীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে দুই যুবককে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট।

শনিবার ২০ জানুয়ারি বিকেল বেলায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ওই সংবাদকর্মী জেলা প্রশাসনের উচ্ছেদ অভিযানের সংবাদ সংগ্রহ করছিলেন। সংবাদকর্মীকে মোবাইলে ভিডিও ধারণ করতে দেখে দুইজন দখলদার গালাগালি করে তার মোবাইল ফোনটি কেড়ে নিতে তেড়ে আসে। ওই সময় তার পাশে অবস্থান করা আনসার সদস্যরাও দখলদারদের থামাতে কোনরূপ বাঁধা দিতে দেখা যায়নি। পরক্ষণেই বিষয়টি অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট(পর্যটন সেল) মাসুদ রানার দৃষ্টিগোচর হলে ব সাথে সাথে ওই দুই দখলদার কে আটকের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট।

এই ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান আলোচনা সমালোচনার জন্ম দেয়। কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মোহাম্মদ মাসুদ রানা জানিয়েছেন, সরকারি কাজে বাঁধা দেওয়া এবং সাংবাদিকদের উপর হামলার দায়ে শফিউল্লাহ শফিকে ১৫ দিনের জেল দেওয়া হয়েছে। এছাড়া শাহাজাহন নামের আরেকজনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page