Thursday, February 29, 2024
spot_img

আবার বিয়ের পিঁড়িতে শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক:

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে ছাড়াছাড়ির পর ফের বিয়ের পিঁড়িতে বসেছেন পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক।

ঠিক কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শোয়েব ও পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সানা জাভেদ, তা নিশ্চিত নয়।

তবে আজ সানাকে ট্যাগ করে নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম পেইজে বিয়ের ছবি পোস্ট করেন শোয়েব। যেখানে সানা জাভেদের সঙ্গে তাকে বিয়ের পোশাকে দেখা গেছে।

এদিকে ফরচুন বরিশালের হয়ে বিপিএল খেলতে শোয়েব মালিক এখন ঢাকায়। রংপুর রাইডার্সের বিপক্ষে বরিশালের একাদশেও আছেন পাকিস্তানি এই অলরাউন্ডার।

এটি শোয়েব মালিক ও সানা দুজনেরই দ্বিতীয় বিয়ে। ২০২২ সালে পাকিস্তানের তারকা সঙ্গীতশিল্পী উমর জশওয়ালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানা জাভেদ। তবে গত বছরের নভেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় তাদের।

অনেকদিন থেকেই শোয়েব ও সানিয়ার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। তাদের একসঙ্গে দেখা যাচ্ছিল না, এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমেও একে অন্যকে আনফলো করে দেন তারা। মুছে ফেলেন দুজনের অনেক স্মৃতিময় ছবিও।

কয়েক দিন আগেই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করা এক স্টোরিতে সানিয়ে লিখেছিলেন, ‘বিয়ে কঠিন। বিচ্ছেন কঠিন। তোমার কঠিনটাকে বেছে নাও। স্থুলতা কঠিন। ফিট থাকাও কঠিন। তোমার কঠিনটাকে বেছে নাও। ঋণগ্রস্ত থাকা কঠিন। আর্থিকভাবে শৃঙ্খলাবদ্ধ থাকা কঠিন। তোমার কঠিনটাকে বেছে নাও। যোগাযোগ কঠিন। যোগাযোগ না করাও কঠিন। তোমার কঠিনটাকে বেছে নাও। জীবন কখনোই সহজ হবে না। এটা সবসময় কঠিন। তবে আমরা আমাদের কঠিনটাকে বেছে নিতে পারি। বুদ্ধিমত্তা ব্যবহার করে বেছে নাও।

সানিয়ার রহস্যঘেরা সেই পোস্টের পর একপ্রকার নিশ্চিত হয়ে যায়, সানিয়া ও শোয়েবের পথ চলে গেছে দুই দিকে।

২০১০ সালে ভারতের টেনিস সেনসেশন সানিয়াকে বেশ ঘটা করে বিয়ে করেন সেসময়ের পাকিস্তান দলের অন্যতম তারকা ক্রিকেটার শোয়েব। ২০১৮ সালে তাদের ঘরে আলো করে আসে প্রথম সন্তান ইজহান । এক যুগ ধরে বেশ সুখেই সংসার করেছেন তারা। কিন্তু ২০১৮ সাল থেকে সানিয়া ও শোয়েবের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে দুই পক্ষই এতদিন এ ব্যাপারে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।

 

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page