Sunday, April 14, 2024

পররাষ্ট্রমন্ত্রীর ফুপি ও টিটিএন সিইও’র দাদী শাশুড়ি হাজেরা খাতুনের ইন্তেকাল, শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :

পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের ফুপি এবং টিটিএন’র সিইও তৌফিক লিপুর দাদি শাশুড়ি হাজেরা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৭ জানুয়ারি) রাত আটটার দিকে বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের সিপাহী পাড়া গ্রামের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার বাদ জোহর ২ ঘটিকার সময় মরহুমার নামাযে জানাজা রাঙ্গুনিয়া মেহেরিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হবে।

এই রত্নগর্ভা মায়ের বড় ছেলে শিক্ষানুরাগী মাস্টার আবদুর রউফ সরফভাটা ইউনিয়ন আওয়ামী লীগ ও সরফভাটা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ নানা সামাজিক সংগঠন এবং সমাজ বিনির্মাণ কর্মে যুক্ত রয়েছেন। তাঁর ছোট ছেলে আব্দু রহিম তিনিও সমাজ সেবা এবং শিক্ষানুরাগী।

আপন ফুপি হাজেরা খাতুনের শেষ নিঃশ্বাস ত্যাগের সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, জন্মের পর থেকে আমাদের কোলে পিঠে মানুষ করার ক্ষেত্রে অসামান্য অবদান রাখা ফুপি হাজেরা খাতুন একজন সমাজ হিতৈষী নারী ছিলেন এবং সমাজে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে আমৃত্যু অবদান রেখে গেছেন। মহান আল্লাহর কাছে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন পররাষ্ট্রমন্ত্রী। এদিকে হাজেরা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন টিটিএন চেয়ারম্যান জাহেদ সরওয়ার সোহেল এবং সিইও তৌফিক লিপু।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page