Sunday, February 25, 2024

৩ দিন পর কক্সবাজার শহর থেকে রোহিঙ্গা যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার শহরের মাঝেরঘাট এলাকা থেকে মোঃ শহীদ (১৮) নামে এক রোহিঙ্গা যুবকের অর্ধগলিতে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে স্থানীয় লোকজন অর্ধগলিত লাশ দেখে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে। প্রথমে মরদেহটি অজ্ঞাত ছিলো। পরে তার পরিচয় পাওয়া যায়।

নিহত শহীদ কুতুপালং ক্যাম্প এর বাসিন্দা। সে কক্সবাজার শহরের পেশকার পাড়া নুরুল আবছার বহদ্দারের মালিকানাধীন ফিশিং ট্রলারে মাছ ধরতে সাগরে যেত বলে জানা গেছে।

নিহত শহীদের পরিবারের সাথে কথা বলে জানা যায়, সে এর আগেও দুইবার সাগরে মাছ ধরতে গিয়েছিলো।সর্বশেষ গত শনিবার (১৩ জানুয়ারী) বাড়ি থেকে সাগরে মাছ ধরার উদ্দেশ্যে বের হয় এবং রোববার সকালে তার সাথে ফোনে কথা হয়। ঘন্টাখানেক পর আব্দুল্লাহ নামে একজন কল করে তাকে পাওয়া যাচ্ছে না বলে খবর দেয়। নিহতের মায়ের দাবি তার ছেলেকে পরিকল্পিতভাবে কেউ খুন করেছে।

তবে নিহত শহীদের সাথে একই ট্রলারে থাকা অপর রোহিঙ্গা যুবক আব্দুল্লাহ জানান, নিখোঁজ এর আগে সে গাঁজা সেবন করেছিল। পরে মাতাল হয়ে নদীতে পড়ে যায়। পরে চলন্ত একটি ট্রলারের পাখায় পড়ে তার শরীর ক্ষতবিক্ষত হয়। তবে ঠিক কোন সময়ে পড়েছে তারা কেউ জানতে পারেনি। পরে অনেক অনেক খুঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রকিবুজ্জামান জানান খবর পেয়ে থানার একটি টিম গিয়ে লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর আসল রহস্য।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page