Sunday, February 25, 2024

নেতারা বেঈমানী করে, জনগন নয় – এমপি কমল

নিজস্ব প্রতিবেদক :

সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বলেছেন, নেতারা বেঈমানী করে, সাধারণ জনগন বেঈমানী করে না। অনেক নেতাকে দেখেছি দিনে নৌকা রাতে ঈগলের হয়ে কাজ করেছে, কিন্তু আম জনতা বেঈমান নয়, তাই তারা তৃতীয়বারের মতো আমাকে এমপি নির্বাচিত করেছে। নেতা নয় জনতাই শক্তি। এসময় তিনি বলেন, এসময় আমার মন্ত্রীত্ব জরুরি নয় , জরুরি এলাকার উন্নয়ন, ফতেখাঁরকুল কে পৌরসভা করা, মিঠাছড়ি খরুলিয়া ব্রীজ,মনিরার ঝিল- কাউয়াখোপ ব্রীজ,গর্জনিয়ার সড়ক কার্পেটিং,নন্দাখালীর রাস্তার কার্পেটিং,বাঁকখালী নদী ভাঙ্গন রোধ করা, কক্সবাজার বিশ্ববিদ্যালয় স্থাপন জরুরি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী কেন্দ্রভিত্তিক নেতৃবৃন্দের সাথে আয়োজিত শোকরানা সভায় কক্সবাজার (সদর-রামু-ঈদগাওঁ) ৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল একথা বলেন।
সোমবার (১৫ জানুয়ারি) বিকালে রামু স্টেডিয়ামে এই শোকরানা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত এই সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জাফর আলম চৌধুরী।

নির্বাচন পরবর্তী এই শোকরানা সভায় সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, এমপি নয় জনগনের কমল হিসেবে থাকতে চাই। রামু উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিনসহ অন্যান্যরা। শোকরানা সভার সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তপন মল্লিক ও সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page