Monday, April 15, 2024

চকরিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার চোখ উপড়ে নেয়ার চেষ্টা দুর্বৃত্তদের

সাইফুল ইসলাম সাইফ :

চকরিয়ায় আবুল কালাম আবু(৪৫)নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে অপহরণের পর রাতভর নির্মম নির্যাতন করেছে দুর্বৃত্তরা। এসময় তার চোখ উপড়ে নেয়ার চেষ্টা করা হয় বলে দাবী স্বজনদের।

গুরুতর আহত আবু সাবেক কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য।

রবিবার ১৪ জানুয়ারি দিবাগত রাতে উপজেলার সাহারবিলে এ নৃশংস ঘটনা ঘটে।পরদিন সোমবার ভোরে হাত পা বাঁধা অজ্ঞান অবস্থায় সাহারবিল আটারকুম নামক এলাকা থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা।এসময় তার একটি চোখ উপড়ে নেয়ার চেষ্টা করে সন্ত্রাসীরা। পরে স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

জরুরী বিভাগের চিকিৎসকের পরামর্শে অবস্থার অবনতি হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম সাহাররিল পশ্চিম নয়াপাড়া ২নং ওয়ার্ড এলাকার আব্দুল খালেকের ছেলে এবং সাহারবিলের ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুলের ছোট ভাই।

স্বজনরা জানায়-গতরাত এশারের নামাজের পর ব্যক্তিগত কাজে কক্সবাজার যাওয়ার কথা ছিল তার।ওই সময় বাড়ি থেকে বের হওয়ার পর সন্ত্রাসীরা তাকে অপহরণ করে নিয়ে যায় বলে ধারনা করছেন স্বজনেরা। তার পুরো শরীরে হাতুড়ির জখম, ইলেকট্রিক শক এবং বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে।
বর্তমানে তার অবস্থা আশঙ্কা জনক।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলি জানায়-ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।পুলিশ নানাভাবে চেষ্টা করছে এই ঘটনার সাথে কারা জড়িত উদঘাটনের। বিষয়টি নিয়ে আইনগত যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page