Sunday, February 25, 2024

চকরিয়া পেকুয়ায় ক্ষমতার নেতিবাচক প্রভাব ছিল- এমপি ইবরাহিম

নিজস্ব প্রতিবেদক

নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় অংশ নিয়েছেন কল্যান পার্টির চেয়ারম্যান ও কক্সবাজারের চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

রোববার সকালে সভায় অংশ নিয়েই সংসদ সদস্য ইবরাহিম তার নির্বাচনী এলাকার অতীত ও সামনের দিন নিয়ে কথা বলেন।

সভা শেষে সাংবাদিকদের ইবরাহিম বলেন, যারা অতীতে অপরাধ করেছে তারা তাদের অপরাধ,তাদের অবৈধ অবস্থান এবং অবৈধ ক্ষমতা ধরে রাখতে চাচ্ছে। যা হতে দেয়া হবেনা।

আলোচিত চকরিয়া পেকুয়া নবনির্বাচিত এই সংসদ সদস্য মনে করেন, এমপিদের উপেক্ষা করে আইনশৃঙ্খলা বাহিনীও কাজ করতে পারেনা। তাই এখানে নেতিবাচক প্রভাব ছিলো, কিন্তু এখন ইতিবাচক প্রভাব বিস্তার হবে।

তাঁর নির্বাচনী আসনে আইনশৃংখলা পরিস্থিতির পরিবর্তন আসতে শুরু করেছে। তবে, সবটুকু রাতারাতি পরিবর্তন সম্ভব নয় বলে মন্তব্য করেন সাবেক এই সেনা কর্মকর্তা।

সভায় জেলা প্রশাসক মো. শাহীন ইমরান বলেন, ক্ষমতা ব্যবহার করে গরুর হাট কিংবা অন্য কোনো অবৈধ কর্মকাণ্ড হতে দেয়া হবেনা।

এছাড়াও সংঘর্ষ ও রক্তপাতহীন নির্বাচন সমাপ্ত হওয়ায় সন্তুষ্টি প্রকাশ করেন পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। তিনি বলেন, কোথাও কোনো অবৈধ অস্ত্রের ঝনঝনানি হয়নি। সবই নিয়ন্ত্রণে ছিলো।

সভায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। জেলা প্রশাসক মোঃ শাহিন ইমরামের সভাপতিত্বে পুলিশ সুপার, বিজিবি , র‍্যাবসহ পদস্থ কর্মকতারা উপস্থিতি ছিলেন।

এসময় জেলার ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন, চকরিয়া পেকুয়ায় চিংড়ি ঘের দখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা, সীমান্তে চোরাচালান প্রতিরোধসহ নানান বিষয়ে আলোচনা করা হয়।

সীমান্তে মাদক চোরাচালান খুন চিঙড়ি ঘের দখল বেদখল সহ নানান কারনেই আলোচনায় থাকে দেশের সর্বদক্ষিণের জেলা কক্সবাজার। তাই এসব বন্ধে কঠোর পদক্ষেপ চায় স্থানীয়রা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page