Sunday, April 21, 2024

ম্যাক’র সভায় নতুন পেশাজীবি শিল্পী সংগ্রহ ও মিলনমেলা আয়োজনের সিদ্ধান্ত

প্রেস বিজ্ঞপ্তি:

মিউজিক্যাল আর্টিস্ট’স অ্যাসোসিয়েশন অব কক্সবাজার (ম্যাক) এর কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি উত্তম পাল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের সঞ্চালনায় স্থানীয় একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি মুজিবুর রহমান, কার্যকরী সদস্য রুহুল আমিন রাহুল, সাংগঠনিক সম্পাদক মিজানুল হক, সহ সাধারণ সম্পাদক সুজয় বিশ্বাস, সহ সাধারণ সম্পাদক রিসাত কাফা, মহিলা সম্পাদক এ্যানি বড়ুয়া, দপ্তর সম্পাদক সুজন কর্মকার, সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান প্রমুখ।
সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনায় মিলনমেলা ও পেশাজীবি শিল্পী সংগ্রহের বিষটি ব্যাপক গুরুত্ব পায়।

দেশের পর্যটন শহর কক্সবাজারের মিউজিক ইন্ডাস্ট্রিতে বর্তমানে চাহিদার তুলনায় পেশাজীবি কণ্ঠশিল্পীর চরম ঘাটতি বিরাজমান। এমতাবস্থায় শিল্পী সংকট নিরসনে জেলার বিভিন্ন জায়গার প্রতিভাবান শিল্পীদের খোঁজে ম্যাক নতুন পেশাজীবি শিল্পী সংগ্রহের উদ্যেগ গ্রহন করেছে। আগামী ৩১জানুয়ারি থেকে আগ্রহী শিল্পীদের রেজিষ্ট্রেশন কর্যক্রম শরু হবে এবং মার্চ এর প্রথম সপ্তাহের মধ্যেই ফাইনাল রাউন্ড সম্পন্ন করার সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে সভায় অধিকাংশ কার্যকরী ও সাধারণ সদস্যদের উৎসাহ ও প্রস্তাবের ভিত্তিতে মিউজিক্যাল আর্টিস্ট’স অ্যাসোসিয়েশন অব কক্সবাজার (ম্যাক) এর শীতকালীন পিকনিক ও মিলনমেলা আগামী ২৮ ও ২৯ জানুয়ারি বান্দরবানে উদযাপন করারও সিদ্ধান্ত গৃহীত হয়।

ম্যাক সভাপতি উত্তম পাল জানান, ইতিমধ্যেই ম্যাক এর সকল সদস্যদের নবায়ন সম্পন্ন হয়েছে। গত ১২ ডিসেম্বর ম্যাক’র আয়োজনে অনুষ্ঠিত ম্যাক কক্সবাজার হানাদার মুক্ত দিবস’২৩ এর জমকালো কনসার্টেই সদস্যদের মাঝে সংগঠনের গঠনতন্ত্র ও ডিজিটাল পরিচয় পত্র বিতরণ শুরু হয়। সকল সদস্যদের পরিচয় পত্র বিতরণ প্রায় শেষের পথে, যারা এখনও গ্রহন করেনাই তাদের দ্রুত সময়ের মধ্যে তা সংগ্রহ করার আহবান করেন তিনি।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page