Saturday, April 13, 2024

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার হলেন ডাঃ আজমল হুদা

বার্তা পরিবেশক :

মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সানজিদা শহীদ টুম্পার মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ায় আবাসিক মেডিক্যাল অফিসারের দায়িত্বপ্রাপ্ত হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) আজীবন সদস্য ডাঃ মোহাম্মদ আজমল হুদা।

কক্সবাজার সিভিল সার্জন স্মারকমূলে এক অফিস আদেশে মাধ্যমে সোমবার (৮ জানুয়ারি) তাঁকে মেডিক্যাল অফিসারের দায়িত্ব দেয়া হয়।

এবিষয়ে ডাঃ মোহাম্মদ আজমল হুদা বলেন, ‘আমাকে দায়িত্ব দেয়ায় মান্যবর সিভিল সার্জন, কক্সবাজার ডা. বিপাশ খীসা মহোদয় ও মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মো. মাহফুজুল হক মহোদয়সহ সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

মহেশখালী পৌরসভার সন্তান ডাঃ মোহাম্মদ আজমল হুদা ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে ৫২১তম মেধাক্রমে মেডিকেল অফিসার হিসেবে ২০২২ সালে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। তাছাড়াও তিঁনি মেডিকেল অফিসার আই.সি.টি হিসেবে ২ বছর যাবৎ সফলতার সাথে দায়িত্ব পালন করে মহেশখালী উপজেলা জুড়ে সুনাম কুড়িয়েছেন।

তিনি আবাসিক মেডিক্যাল অফিসার হওয়ায় মহেশখালীসহ কক্সবাজারের বিভিন্ন মহল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page