Sunday, February 25, 2024

‘বিধ্বস্ত’ মাহির ট্রাক, নৌকার পালেই হাওয়া

টিটিএন ডেস্ক:

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ওমর ফারুক চৌধুরী। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন পেয়েছেন ১ লাখ ৩৫ হাজার ৯২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী পেয়েছেন ৯২ হাজার ৪১৯ ভোট।

এই আসন থেকেই নির্বাচনে লড়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। রোববার (৭ জানুয়ারি) রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ তার কার্যালয়ে এ ফলাফল ঘোষণা করেন।

ফলাফলে দেখা যায়, তানোর ও গোদাগাড়ী আসনে স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা (মাহিয়া মাহি) ট্রাক প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। আরেক স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান বেলুন প্রতীকে পেয়েছেন ২ হাজার ৭১৮ ভোট।

এছাড়া, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী মো. আলশাহাদ টেলিভিশন প্রতীকে পেয়েছেন ৬০৩ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির নুরুন্নেসা আম প্রতীকে পেয়েছেন ২৯৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান আখতার ঈগল প্রতীকে পেয়েছেন ২০২ ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী বশির আহম্মেদ ছড়ি প্রতীকে পেয়েছেন ৩৩৫ ভোট।

বিএমএনের প্রার্থী শামসুজ্জোহা নোঙ্গর প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯১১ ভোট, জাতীয় পার্টির প্রার্থী শামসুদ্দিন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৯৩৮ ভোট এবং তৃণমূল বিএনপির জামাল খান দুদু সোনালী আঁশ প্রতীকে পেয়েছেন ২৭৩ ভোট।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page