Monday, February 26, 2024

মহেশখালীতে ভোটকেন্দ্রে টাকাসহ যুবক আটক: চার বছরের সাজা

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে একটি ভোটকেন্দ্র থেকে এক লাখ টাকাসহ মো. এনামুল হক (৩৪) নামের এক যুবককে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার (৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বড় মহেশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়। এনামুল হক উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের জাগিরাঘোনা এলাকার মো. ফজলুল করিমের ছেলে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রে দায়িত্বরত মহেশখালী থানার উপপরিদর্শক (এস আই) অপু দে।

আটক এনামুল হককে তাৎক্ষণিকভাবে জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শোয়েব উদ্দিন খাঁন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চার বছরের সাজা দেন। পাশাপাশি ২০ হাজার টাকা জরিমানা করেন। এই তথ্য নিশ্চিত করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মহেশখালীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীকি মারমা।

কেন্দ্রে দায়িত্বরত মহেশখালী থানার উপপরিদর্শক (এসআই) অপু দে বলেন, আজ (রবিবার) বেলা সাড়ে ১১টার দিকে বড় মহেশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নগদ টাকা নিয়ে এনামুল হক অবস্থান করছিলেন। এ সময় সন্দেহ হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তল্লাশি চালিয়ে এক লাখ টাকাসহ তাকে আটক করেন। পরে জ্যেষ্ঠ বিচারক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে সাজা দেন।

এই বিষয়ে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মহেশখালীর ইউএনও মীকি মারমা বলেন, ভোটকেন্দ্রে নগদ এক লাখ টাকাসহ আটক এনামুল হককে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চার বছরের সাজাসহ আরও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর জব্দকৃত এক লাখ টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়েছে বলে জানান নির্বাচনে দায়িত্বরত ও মহেশখালী উপজেলা প্রশাসনের এই কর্মকর্তা।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page